ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৪ মিনিট আগে
শিরোনাম

জামিন পেলেন রাজ কুন্দ্রা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৯

জামিন পেলেন রাজ কুন্দ্রা
বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা

কয়েকবার জামিন আবেদন করার পর অবশেষে পর্নোগ্রাফি মামলায় জামিন পেলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। মুম্বাই আদালত ৫০ হাজার রুপির বিনিময়ে সোমবার তাকে জামিন দিয়েছেন।

গত ১৯ জুলাই রাজ কুন্দ্রাকে মাড আইল্যান্ড থেকে গ্রেপ্তার করেছিল মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। এর পর থেকে কারাবন্দি ছিলেন রাজ। ১৮ সেপ্টেম্বর জামিনের আবেদনে রাজ বলেছিলেন যে তাকে ‘বলির পাঁঠা’ করা হয়েছে। এর আগে এই শিল্পপতির আইনজীবীরা বারবার তার জামিনের আবেদন করেন। কিন্তু প্রতিবারই রাজের জামিন খারিজ করেছিলেন আদালত।

মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ কিছুদিন আগে রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি মামলার ১ হাজার ৪৬৭ পাতার সম্পূরক চার্জশিট দাখিল করেছিল। চার্জশিটে বলা হয়েছে, পর্নো ছবির ব্যবসায়ী রাজ আগামী দুই বছরে তার অ্যাপের ইউজার তিন গুণ আর লাভ আট গুণ বাড়ানোর পরিকল্পনা করেছিলেন। আর এই ব্যবসায়ী ১১৯টি পর্নো ছবির কালেকশন ৮ দশমিক ৮৪ কোটি রুপির বিনিময়ে বিক্রি করতে চেয়েছিলেন।

চার্জশিট দাখিল করার পর ক্রাইম ব্রাঞ্চ তাদের বয়ানে জানিয়েছে যে চলচ্চিত্র জগতে কাজ পাওয়ার আশায় যেসব মেয়ে চেষ্টা করতেন, তাদের আর্থিক দৈন্যের সুযোগ নিতেন রাজ কুন্দ্রা। সেসব মেয়ের অশ্লীল ছবি বানানোর প্রলোভন দেখাতেন তিনি।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত