ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

ঢাবিতে সহিংসতাবিরোধী কনসার্ট আজ, গাইবে ১২ ব্যান্ড

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২২ অক্টোবর ২০২১, ০৪:১৬  
আপডেট :
 ২২ অক্টোবর ২০২১, ০৪:৫৭

ঢাবিতে সহিংসতাবিরোধী কনসার্ট আজ, গাইবে ১২ ব্যান্ড
ছবি সংগৃহীত

দেশব্যাপী সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে প্রতিবাদ জানাতে সহিংসতাবিরোধী কনসার্টের আয়োজন করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। শুক্রবার রাজু ভাস্কর্যের পাদদেশে কনসার্টে শিরোনামহীন, মেঘদলসহ ১২টি ব্যান্ড (গানের দল) গান পরিবেশন করবে। সঙ্গে থাকবে একক গান ও নৃত্য।

শুক্রবার বেলা আড়াইটায় কনসার্টটি শুরু হওয়ার কথা রয়েছে ৷ ‘সহিংসতার বিরুদ্ধে ঢাকা বিশ্ববিদ্যালয়’ ব্যানারে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এই কনসার্টের আয়োজন করেছে।

শিল্পের মাধ্যমে দেশবাসীকে সহিংসতা প্রতিরোধের বার্তা দেওয়া কনসার্টের লক্ষ্য বলে জানিয়েছেন আয়োজকেরা। কনসার্টটি সবার জন্য উন্মুক্ত থাকবে বলে জানিয়েছে তারা।

কনসার্টে গান পরিবেশন করবে গানের দল শিরোনামহীন, মেঘদল, সহজিয়া, শহরতলী, বাংলা ফাইভ, গানপোকা, কৃষ্ণপক্ষ, কাল্, অবলিক, অসৃক, গানকবি ও বুনোফুল৷ এছাড়া একক সংগীত পরিবেশন করবেন জয় শাহরিয়ার, তুহিন কান্তি দাস, সাহস মোস্তাফিজ, লালন মাহমুদ, নাঈম মাহমুদ, প্রিয়াংকা পাণ্ডে, যশ নমুদার, তাবিব মাহমুদ, রানা, উদয়, অপু, উপায় ও অনিন্দ্য৷

নৃত্য পরিবেশন করবেন উম্মে হাবিবা ও আবু ইবনে রাফি। আয়োজনে মূকাভিনয় পরিবেশন করবে ঢাকা ইউনিভার্সিটি মাইম অ্যাকশন। এ ছাড়া থাকবে একটি সমবেত ‘থিমেটিক পারফরম্যান্স’৷

বাংলাদেশ জার্নাল/এএম

  • সর্বশেষ
  • পঠিত