ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

‘মরীচিকা’র সাফল্যের পর এবার ‘সিন্ডিকেট’, জুটি নিশো-ফারিণ

  ইমরুল নূর

প্রকাশ : ২৩ অক্টোবর ২০২১, ১৫:১০

‘মরীচিকা’র সাফল্যের পর এবার ‘সিন্ডিকেট’, জুটি নিশো-ফারিণ
‘সিন্ডিকেট’ সিরিজে জুটি বাঁধছেন নিশো ও ফারিণ

গেল জুলাই মাসে ওটিটি প্লাটফর্ম চরকিতে মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত সিরিজ ‘মরীচিকা’। মুক্তির পর দর্শকমহলে দারুণ সাড়া পায় আর এ সিরিজটি। শিহাব শাহীনের পরিচালনায় এই সিরিজে খল নায়ক চরিত্রে রীতিমত বাজিমাত করেছেন তারকা অভিনেতা আফরান নিশো।

সেই ধারাবাহিকতায় আবারও নতুন চমক নিয়ে আসছেন ‘ছুঁয়ে দিলে মন খ্যাত’ নির্মাতা। নির্মাণ করতে চলেছেন নতুন ওয়েব সিরিজ ‘সিন্ডিকেট’। আর সিরিজটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন আফরান নিশো। শুধু তাই নয়, সিরিজটিতে নিশোর সঙ্গে জুটি বাঁধছেন ওটিটির ‘লাকি গার্ল’ তাসনিয়া ফারিণ। দুজনের অভিনয়ের বিষয়টি বাংলাদেশ জার্নালকে নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

শিহাব শাহীন বলেন, ‘‘মরীচিকা’ সিরিজটির সাফল্যের পর এবার নতুন একটি সিরিজ করতে যাচ্ছি, যেটার নাম ‘সিন্ডিকেট’। ক্রাইম থ্রিলার ঘরানার এই সিরিজে থাকবে নিশো ও ফারিণ। এছাড়া আরও বেশ কিছু চমক রয়েছে, সেগুলো শুটিং শুরুর সময়ে জানাবো।

তিনি আরও বলেন, ‘‘সিন্ডিকেট’ শব্দটাই নেগেটিভ, যেটার পেছনে থাকে দুর্নীতি। এসব দুর্নীতি-ই এই গল্পে উঠে আসবে। এর বেশি এখন কিছু বলতে চাই না।’

অন্যদিকে তাসনিয়া ফারিণ বলেন, ‘ওটিটি প্লাটফর্মে এখন পর্যন্ত যে কয়েকটা কাজ করেছি সেগুলো থেকে আলহামদুলিল্লাহ অনেক ভালো সাড়া পেয়েছি। যার জন্য প্রস্তাব পেলেই সব কাজ করছি না, খুব সিলেক্টিভ কাজগুলোই করছি। ‘সিন্ডিকেট’ সিরিজটিও চমৎকার। এই কাজটি নিয়ে আমি অনেক বেশি এক্সাইটেড।’

নির্মাতা জানান, আগামী ডিসেম্বর থেকে সিরিজটির শুটিং শুরু হবে। ঢাকা ছাড়াও বিভিন্ন লোকেশনে এর চিত্রায়ন হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত