ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

মিউজিক্যাল ফিল্মে ওমর সানী

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৪ অক্টোবর ২০২১, ১৩:২৭

মিউজিক্যাল ফিল্মে ওমর সানী

বিশ্বজুড়েই তারকাদের স্টারিজম’র প্রতি তাদের সত্যিকারের ভক্তদের ভালোবাসা রয়ে যায় আজীবন। যারা সত্যিকার অর্থে একজন তারকাকে ভালোবাসেন, সেই ভালোবাসা থেকে যায় আজীবন। বাংলাদেশের সিনেমার সুপারস্টার নায়ক ওমর সানীরও এমন অসংখ্য ভক্ত আছেন যারা এখনো তাকে এখনও পর্যন্ত ভালোবাসেন। আবার এমনও দেখা গেছে, প্রজন্মের পর প্রজন্ম ওমর সানীর প্রতি ভক্তদের ভালোবাসা ঠিকই নতুন করে জন্ম নিচ্ছে। মূলকথা একজন তারকা তার ভক্তদের মাঝেই বেঁচে থাকে আজীবন।

ঠিক এমনি একজন ভক্তের ভালোবাসা এবং সেই ভক্তের কাছে ‘স্বপ্নের নায়ক’ ওমর সানীকে ঘিরে একটি গান তৈরী করা হয়েছে। গানের শিরোনাম ‘স্বপ্নের নায়ক’। মূলত ‘স্বপ্নের নায়ক’ গানকে ঘিরে চলচ্চিত্র পরিচালক জাহিদ হোসেন নির্মাণ করেছেন একটি মিউজিক্যাল ফিল্ম। গানটি লিখেছেন জাহিদ হোসেন, সুর সঙ্গীত করেছেন আবিদ রনি। গানটি গেয়েছেন তনুশ্রী ও সোহানুর রহমান।

গত ২২ অক্টোবর রাজধানীর বিএফডিসি ও উত্তরার বিভিন্ন লোকেশনে মিউজিক্যাল ফিল্মের’র দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। জাহিদ হোসেন জানান, এটি তার লেখা প্রথম কোন গীতিকবিতা। তাই নিজের ভেতরের আবেগ অনুভূতি ঠিকঠাকভাবে ফুটিয়ে তোলার জন্য তিনি নিজেই মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন।

ওমর সানী বলেন,‘আমাকে ঘিরে একজন ভক্তের নানান স্বপ্ন নিয়েই মূলত এই মিউজিক্যাল ফিল্ম। তার স্বপ্নে সারাক্ষণ আমিই থাকি। একটা সময় এসে সেই মেয়ে ভক্ত অসুস্থ হয়ে পড়ে। তখনও তার কল্পনাজুড়ে আমি। শেষ পর্যন্ত কী হয় তা জানার জন্য মিউজিক্যাল ফিল্মটি প্রকাশের অপেক্ষায় থাকতে হবে। জাহিদ ভাই প্রথম গান লিখেছেন, এক কথায় অসাধরণ। আমার সনঙ্গে আমার ভক্তের ভূমিকায় যে অভিনয় করেছে সেও ভালো করার চেষ্টা করেছে। আমি যথেষ্ট সহযোগিতা করার চেষ্টা করেছি।’

জাহিদ হোসেন জানান এই মিউজিক্যাল ফিল্মটিতে ভক্তের ভূমিকায় অভিনয় করেছেন মিমি তাকসির মৌসুমী। মৌসুমী বলেন,‘এমন চমৎকার একটি মিউজিক্যাল মুভিতে কাজ করার সুযোগ পেয়ে সত্যিই ভীষণ আবেগাপ্লুতহ আমি। শ্রদ্ধেয় সানাী ভাইয়া আমাকে ভীষণ সহযোগিতা করেছেন।’

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত