ঢাকা, বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮ আপডেট : ৫ মিনিট আগে

নায়িকা না হলে কী হতেন, নিজেই জানালেন মিমি

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ৩০ নভেম্বর ২০২১, ১৪:২৩  
আপডেট :
 ৩০ নভেম্বর ২০২১, ১৪:৩৪

নায়িকা না হলে কী হতেন, নিজেই জানালেন মিমি
অভিনেত্রী মিমি চক্রবর্তী।
আন্তর্জাতিক ডেস্ক

ইনস্টাগ্রামে ৩০ লাখ ‘ফলোয়ার’ ছুঁয়েছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। অর্থাৎ বর্তমানে এত সংখ্যক মানুষ ইনস্টাগ্রামে তার ছবি, ভিডিও দেখার জন্য তাকে ‘ফলো’ বা অনুসরণ করেন।

অনুরাগীদের ধন্যবাদ জানাতে একটি প্রশ্নোত্তর পর্বে মজেছিলেন মিমি। তখনই একজন জানতে চান, মিমি কীভাবে নিজের ত্বকের যত্ন নেন।

জবাবে তৃণমূলের এ সংসদ সদস্য বলেন, ‘ত্বকের যত্ন নেওয়ার জন্য যে নিয়মগুলো আপনি পালন করছেন, সেগুলোই মন দিয়ে করে যান। একদিনেই সুফল পাওয়া যাবে না। টানা করে যেতে হবে। জল খেতে হবে। ত্বককে আর্দ্র রাখতে হবে। আর অতি অবশ্যই সানস্ক্রিন লোশন মাখতে হবে।’

এই তো গেল ত্বকের কথা। মিমির মনের খবর কী? মন খারাপ হলে কী করেন তিনি? জানতে চাইলেন এক অনুরাগী। ‘গানের ওপারে’ ধারাবাহিকের পুপের উত্তর, ‘মন খারাপ হলে আমি খুব একটা কিছু করি না। বেশি ভাবনাচিন্তা করি আর ভুলভাল খেয়ে ফেলি। বিশেষ করে মিষ্টি। আর ঘুমোই।’

এরপরই আরও এক অনুরাগীর প্রশ্ন, অভিনেত্রী বা সংসদ সদস্য না হলে কী হতেন? সময় না নিয়েই মিমির উত্তর, ‘পপস্টার’। ম্যাডোনার ভক্ত মিমি। তাকে দেখেই প্রথম ‘পপস্টার’ হওয়ার ইচ্ছে জাগে তার।

অতীতে মিমি বলেছিলেন, ‘ছোটবেলা থেকেই বাড়িতে গানবাজনার পরিবেশ। আমি নিজে কখনও গান শিখিনি। কিন্তু টিভিতে ম্যাডোনাকে দেখে রকস্টার হওয়ার ইচ্ছে ছিল। মনে হত, হাতে গিটার নিয়ে অজস্র মানুষের সামনে গান গাইব।’ সূত্র: আনন্দবাজার অনলাইন।

বাংলাদেশ জার্নাল/ টিটি

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত