ঢাকা, সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮ আপডেট : ২ মিনিট আগে

‘মিশন এক্সট্রিম’ দেখার আমন্ত্রণ জানালেন শাকিব খান

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২১, ১৪:১৭

‘মিশন এক্সট্রিম’ দেখার আমন্ত্রণ জানালেন শাকিব খান
বিনোদন ডেস্ক

নিজ দেশের বাইরে গত শুক্রবার চার মহাদেশে মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমা। এটি মুক্তি পেয়েছে যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্যে। চলছে নিউইয়র্কেও। সেখানকার একটি অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে স্থানীয় বাংলাদেশি প্রবাসীদের ‘মিশন এক্সট্রিম’ সিনেমা দেখার আমন্ত্রণ জানান ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান।

ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসে অংশ নিয়ে সেরা নায়ক হিসেবে পুরস্কার গ্রহণ করার পর মঞ্চে দাড়িয়ে দেশীয় সিনেমার প্রশংসা করেন শাকিব। তখন তিনি বলেন, ‘এখন তো আমাদের সিনেমা ঢালাও করে আমেরিকায় রিলিজ হচ্ছে, অস্ট্রেলিয়ায় রিলিজ হচ্ছে, বড় বড় সব মহাদেশে রিলিজ হচ্ছে। আপনাদের এখানেও একটি সিনেমা রিলিজ হয়েছে, মিশন এক্সট্রিম। সবাইকে এ ছবি দেখার আমন্ত্রণ জানাচ্ছি। আমি সবসময়ই চাই, শুধু আমি কেন, যারাই চেষ্টা করেছেন বাংলাদেশের সিনেমা, বাংলাদেশকে কাজের মাধ্যমে বিশ্ব দরবারে তুলে ধরতে; আমরা সবসময় সবাইকে সাপোর্ট করি। তাদের প্রতি আমরা শুভকামনা সবসময়ই রাখি।

তিনি আরও বলেন, ‘আশা করি, সেদিন আর বেশি দূরে নয় যে আমরা এখান থেকে কেউ কল দিলে রিসিভ করে বলবো যে, নিউইয়র্কের সেল কেমন? টরেন্টোর কি অবস্থা? জ্যাকসন হাইটের কি অবস্থা?

ইনশাল্লাহ, আজ এই অডিটোরিয়ামে বলছি- এমন একদিন আসবে যেদিন আমরা এখানকার বড় কোনো স্টেডিয়ামে প্রোগ্রাম করবো। বিরাট প্রোগ্রাম করবো ইনশাল্লাহ।’

প্রসঙ্গত, গত ১২ নভেম্বর প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রে পা রাখেন শাকিব খান। এরপর ১৪ নভেম্বর নিউইয়র্কে চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস এবং ৪ ডিসেম্বর ঢালিউড অংশ নিয়েছেন ঢালিউড অ্যাওয়ার্ডে। চলতি মাসেই দেশে ফিরবেন এ নায়ক।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত