ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

আকাশছোঁয়া পারিশ্রমিকে আল্লুকে সিনেমার প্রস্তাব

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২২, ১৪:৫৬

আকাশছোঁয়া পারিশ্রমিকে আল্লুকে সিনেমার প্রস্তাব

বক্সঅফিসে তুমুল ব্যবসা করে দক্ষিণী তারকা আল্লু অর্জুন অভিনীত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। দেড় মাস হয়েছে ছবি মুক্তির, এখনও কোটি কোটি টাকা আসছে ঘরে। অতিমারির মধ্যে একমাত্র ‘পুষ্পা’ই ৩০০ কোটির চৌকাঠ পেরিয়েছে। আর সেই সুবাদে নায়ক আল্লু অর্জুনও ভারতীয় চলচ্চিত্র দুনিয়ায় সব চেয়ে দামি অভিনেতা হতে চলেছেন। প্রমাণ, দক্ষিণী পরিচালক আতলির পরবর্তী ছবিতে আকাশছোঁয়া পারিশ্রমিকের প্রস্তাব দেওয়া হল তাকে। যা দিয়ে গোটা একটি বড় বাজেটের ছবি বানানো যায়, তেমনই এখন তার পারিশ্রমিক।

কত টাকা দেওয়া হবে অল্লুকে? ১০০ কোটি টাকা! শোনা গেল, ছবির প্রযোজনা সংস্থা ছবিতে অভিনয়ের বিনিময়ে ১০০ কোটি টাকা দেওয়ার প্রস্তাব দিয়েছে আল্লুকে।

সুকুমার পরিচালিত ‘পুষ্পা’ মুক্তি পাওয়ার পরে আল্লুর ইনস্টাগ্রাম প্রোফাইলের অনুগামীর সংখ্যা চড়চড় করে বেড়ে গিয়েছে। তার পারিশ্রমিকের মতোই। অনুগামী সংখ্যা দেড় কোটি হওয়ার উপলক্ষে মকর সংক্রান্তির দিন ইনস্টাগ্রামে বিশেষ পোস্টও করেছিলেন তেলুগু সুপারস্টার।

আল্লুর সম্পত্তির পরিমাণও নেহাত কম নয়। দেশের অন্যতম সফল অভিনেতা এমন একটি বাংলোতে থাকেন, যার মূল্য ১০০ কোটি টাকা। দুই সন্তান এবং স্ত্রীর সঙ্গে সেখানেই সংসার পেতেছেন তিনি। ৭ কোটি টাকার একটি ভ্যানিটি ভ্যান রয়েছে তার। দু’টি দামি গাড়ি ছাড়াও একটি ব্যক্তিগত বিমানের মালিক তিনি।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত