ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ২৯ মিনিট আগে

জায়েদ খানকে বিয়ে করার পরামর্শ দিলেন ইলিয়াস কাঞ্চন

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২২, ১৩:৪৮  
আপডেট :
 ২৬ জানুয়ারি ২০২২, ১৩:৪৯

জায়েদ খানকে বিয়ে করার পরামর্শ দিলেন ইলিয়াস কাঞ্চন
বিনোদন প্রতিবেদক

পরপর দুইবার চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ নির্বাচিত হয়েছেন জায়েদ খান। শিল্পী সমিতি নিয়ে ব্যস্ত থাকার দরুণ এখনও বিয়ে করতে পারেন নি তিনি। দুইদিন আগে আসন্ন নির্বাচন উপলক্ষে মিশা–জায়েদ প্যানেলের পরিচিতি অনুষ্ঠানে সাধারণ সম্পাদক প্রার্থী জায়েদ খান এমন কথা বলেন।

সেসময় জায়েদ কান্নাজড়িত কণ্ঠে বলেছিলেন, ‘মা মারা যাওয়ার আগে বলেছিলেন, তোমার বিয়ে-শাদি করা লাগবে না, সমিতি নিয়েই থাকো। কিন্তু আমি মায়ের কথা না শুনে শিল্পী সমিতি ও সংগঠন নিয়েই ছিলাম।’

জায়েদ খানের এমন মন্তব্যে তার বিপরীত প্যানেলের সভাপতি প্রার্থী ইলিয়াস কাঞ্চন তাকে অনুরোধ করে বলেন, ‘ছোট ভাই তোমাকে অনুরোধ করছি, শিল্পী সমিতি তো আছেই; তারপরেও তুমি বিয়ে করো। তোমার সন্তান হোক। আমরা চাচা হই। তোমার বোধোদয় হোক। তুমি খালাম্মার কথা শোনো নাই, অন্তত আমাদের কথাটি শোনো। তোমার মঙ্গল হোক।’

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে ২৮ জানুয়ারি। এবার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন বি এইচ নিশান ও জাহিদ হোসেন। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। আপিল বোর্ডের সদস্য করা হয়েছে মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে।

এবারের নির্বাচনে দুটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন—মিশা সওদাগর-জায়েদ খান এবং ইলিয়াস কাঞ্চন-নিপুণ। দুটি প্যানেলে লড়ছেন চলচ্চিত্রের ৪২ জন অভিনয়শিল্পী।

ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলে আছেন অমিত হাসান, শাকিল খান, রিয়াজ, ফেরদৌস, ডি এ তায়েব, সাইমন, শাহনূর, নিরব, ইমন, আজাদ খান, পরীমনি, আরমান, আফজাল শরীফ, কেয়া, নানা শাহ, জেসমিন, সাঙ্কোপাঞ্জা, গাঙ্গুয়া ও সীমান্ত। মিশা সওদাগর ও জায়েদ খান প্যানেলে আছেন ডিপজল, রুবেল, সুব্রত, মৌসুমী, অরুণা বিশ্বাস, রোজিনা, আলীরাজ, সুচরিতা, নাদির খান, অঞ্জনা, বাপ্পারাজ, আসিফ ইকবাল, চুন্নু, আলেকজান্ডার বো, জয় চৌধুরী, জ্যাকি আলমগীর, জাকির হোসেন, ফরহাদ হোসেন ও হাসান জাহাঙ্গীর। সহযোগিতার হাত প্রসারিত করে কাজের পরিবেশ সৃষ্টি করার অঙ্গীকার করেছে ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেল। অন্যদিকে দুবার সমিতির নেতৃত্বে থাকা মিশা ও জায়েদের অঙ্গীকার—দেশপ্রেম-দায়িত্ব-শৃঙ্খলা-সুস্থ সংস্কৃতি, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত