ঢাকা, সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯ আপডেট : ৩ মিনিট আগে

বিয়ে করলেন সংগীতশিল্পী রানা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০২২, ১৭:৩৮

বিয়ে করলেন সংগীতশিল্পী রানা
বিনোদন প্রতিবেদক

ভালোবাসা দিবসে বিয়ের পিঁড়িতে বসলেন ক্লোজআপ ওয়ান তারকা এইচ এম রানা। পাত্রী ডা: আফিয়া ফারজানা শাম্মী (এম বি বি এস) ইন্টার্ন চিকিৎসক হিসেবে রাজধানীর একটি বেসরকারী মেডিকেল কলেজ ও হাসপাতালে কর্মরত আছেন। এমনটা নিশ্চিত করেন রানা নিজেই।

রানা বলেন, আফিয়ার সাথে আমার দীর্ঘ এগারো বছরের বন্ধুত্ব আর কিছুদিন পরেই একযুগ হবে। এফ এম রেডিওতে চাকুরী করা অবস্থায় ওর সাথে আমার পরিচয় ও বন্ধুত্ব । ও তখন স্কুলের ছাত্রী আর আমি সবে অনার্স শেষ করে মাষ্টার্সে ভর্তি হব, একইসাথে তখন আমি রেডিওতে কাজ করি। ও ছিলো আমার রেগুলার শো লিসেনার এবং আমার গান ও খুব পছন্দ করতো। বন্ধুত্বের এই দীর্ঘ লম্বা সময়ে আমরা দেখেছি জীবনের নানান চড়াই উৎরাই, দেখেছি আপন পরের নানান সাঁপলুডু খেলা। কিন্তু কখনোই আমরা পিছপা হইনি, নিজেদের মধ্যে বাঁধার দেয়াল তৈরি করিনি ও কাউকে করতেও দেইনি এবং জীবনের কোনো অবস্থাতেই কেউ কারো হাতটা ছেড়ে যাইনি।

অত:পর আমরা সিদ্ধান্ত নিলাম বিয়ে করার। আর সেই বিয়েটাকে ভালোবাসায় স্মরণীয় করে রাখতে উভয় পরিবারের সিদ্ধান্তে আমরা ভালোবাসা দিবসকেই বিয়ের জন্য বেছে নিলাম। আর যেহেতু আফিয়ার পরিবারের সবাই আমেরিকায় স্থায়ীভাবে থাকেন তাই ওর বাবা মা ও পরিবারের অনেকেই বিয়েতে স্বশরীরে উপস্থিত না থাকতে পারায় কিছু আত্নীয় স্বজন ও বন্ধু বান্ধবের উপস্থিতিতে কাজী ডেকে আমাদের আকদ সম্পন্ন হয়েছে।

আগামী জুলাইতে উভয় পরিবারের উপস্থিতিতে সবাইকে আমন্ত্রণ জানিয়ে ঘটা করে বিয়ের মূল আনুষ্ঠানিকতার আয়োজন করা হবে বলেও রানা জানান। সেইসাথে তার নতুন দাম্পত্য জীবন যেন সুন্দর ও সুখের হয় সেজন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত