ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

১৯ মে আসছে সাফা কবিরের ‘হ্যাপি বার্থডে’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৫ মে ২০২২, ১৬:৪১

১৯ মে আসছে সাফা কবিরের ‘হ্যাপি বার্থডে’

সময়ের জনপ্রিয় অভিনেত্রী সাফা কবিরকে প্রথমবারের মত ওটিটি প্লাটফর্ম চরকিতে দেখা যাবে। আগামী ১৯ মে মুক্তি পেতে যাচ্ছে তার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘হ্যাপি বার্থডে’। এটি পরিচালনা করেছেন নিশান মাহমুদ। এখানে সাফা কবিরের বিপরীতে দেখা যাবে এলেন শুভ্রকে।

গল্পে দেখা যাবে, তরুণী পিংকি টিকটিক করে বেশ পরিচিত মুখ হয়ে যায়। এলাকার তরুণ সমাজে তাকে নিয়ে অন্যরকম আকর্ষণ। পিংকি সুযোগ পেলেই ইন্টারনেট ঠিক করার অজুহাতে মিজানকে বাসায় ডেকে নিয়ে আসে। ইন্টারনেট নষ্ট আর ঠিক করার খেলা তাদের মধ্য বেশ অনেক দিন ধরেই চলে। পিংকির জন্মদিনে অনেকে টিকটক করে জন্মদিনের শুভেচ্ছা জানায় কিন্তু মিজান কিছুই করতে পারে না। কীভাবে পিংকিকে জন্মদিনে খুশি করা যায়, কীভাবে পিংকির মন পাওয়া যায় এই ভেবে হয়রান হয় মিজান।

পিংকি ও মিজানের দারুণ রসায়নের এমন এক গল্প নিয়েই নির্মিত হয়েছে চরকি ফ্লিক ‘হ্যাপি বার্থডে’। আগামী ১৯ মে বৃহস্পতিবার রাত ৮টা থেকে চরকির পর্দায় দেখা যাবে ‘হ্যাপি বার্থডে’।

সাফা কবির বলেন, ‘ওটিটিতে এর আগে কাজ করা হলেও চরকির সঙ্গে এটাই আমার প্রথম কাজ। পুরো গল্পটাই আমাকে ঘিরে অর্থাৎ পিংকিকে নিয়ে। খুবই সুন্দর একটা গল্প, কাজটা করে বেশ ভালো লেগেছে। আশা করি দর্শকরা পছন্দ করবেন।’

সাফা-এলেন ছাড়াও এখানে আরও অভিনয় করেছেন রোজী সিদ্দিকী, ইকবাল হোসাইন, আবদুল্লাহ আল সেন্টু, প্রীতি চৌধুরী, হোসেইন জীবন, কাজী আবরার হাসান, ইশরাক রহমান শান্ত প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত