ঢাকা, সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯ আপডেট : ১ ঘন্টা আগে

'আয় খুকু আয়'-এর ট্রেলার লঞ্চ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২২ মে ২০২২, ১৬:৫১

'আয় খুকু আয়'-এর ট্রেলার লঞ্চ
প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া
বিনোদন ডেস্ক

কোনটা যে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নিজস্ব লুক আর কোনটা যে চরিত্রের তা আলাদা করা বেশ কঠিন। কারণ একটা চরিত্রের পরেই অন্য চরিত্রের লুক নিয়ে নেন অভিনেতা। তবে এবার যে লুকে পর্দায় আসছেন তিনি সেই লুকে এ যাবৎ তাকে ভাবাও ছিল অসম্ভব। কলেজ পড়ুয়া বুড়ির বাবা নির্মল, এক্কেবারে ছাপোষা গ্রামের মানুষ। পরনে অতি সাধারণ শার্ট, মাথায় টাক, মুখে বয়সের ছাপ। মুক্তির অপেক্ষায় জিতের প্রযোজনায় পরিচালক সৌভিক কুন্ডুর ছবি 'আয় খুকু আয়'। মুক্তি পেল ছবির ট্রেলার।

সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ফ্যান নির্মল। স্টেজে প্রসেনজিতের বেশেই লোকের মনোরঞ্জন করেন তিনি। কিন্তু যখনই সামনে চলে আসে তার আসল চেহারা তখনই অসম্মানিত হতে হয় তাকে। কিন্তু এটাই তার দিনযাপনের উৎস। মেয়ের জন্য সবকিছু করতে রাজি। মেয়ে পড়ে কলেজে, পড়াশোনার পাশাপাশি সে ঘরের কাজও সামলায়। বাবার মতো সেও স্টেজে পারফর্ম করতে চায়। কিন্তু সেখান থেকেই শুরু বিপত্তি। নির্মল চায় না যে তার মেয়ে স্টেজে পারফর্ম করুক। বাবা মেয়ের মধ্য়ে তৈরি হয় মনোমালিন্য। ঘটে দুর্ঘটনাও। দোষীদের শাস্তি দিতে নিজের ছাপোষা চেহারা থেকে বেরিয়ে আসে প্রতিবাদী বাবা।

ফার্স্ট লুক থেকেই এই ছবির অপেক্ষায় রয়েছে দর্শক। ট্রেলারে সেই ইচ্ছে আরও জোরালো হল। ট্রেলারের শুরুতেই প্রসেনজিতের সবচেয়ে জনপ্রিয় গান 'চিরদিনই তুমি যে আমার'-এ দেখা অমরসঙ্গীর সেই প্রসেনজিৎকে। বাপ্পি লাহিড়ির গানে প্রসেনজিতের সেই লুক উসকে দিল নস্টালজিয়া। পাশাপাশি ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে যে এই চরিত্রে বেশ অনেকগুলি শেড আছে। উত্তর কলকাতার ঐতিহ্যবাহী স্টার থিয়েটারে হয়ে গেল ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠান। এটি এখন একটি সিনেমাহল। কেন সেখানে ট্রেলার লঞ্চ করা হল। সেই রহস্য খোলসা করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নিজেই।

তিনি জানান, 'স্টার থিয়েটারের সঙ্গে অনেক স্মৃতি রয়েছে। এখান থেকেই অভিনয় শুরু করেছিলাম। এই ছবিটা আমার খুব গুরুত্বপূর্ণ। ছবির মধ্য দিয়ে বেশ অনেকগুলো সামাজিক ইস্যু উঠে আসবে।'

প্রসেনজিতের মেয়ের চরিত্রে ট্রেলারে নজরকাড়া দিতিপ্রিয়া। ট্রেলারেই বাবা ও মেয়ের রসায়ন মন ছুঁয়ে গেছে দর্শকের। পাশাপাশি নেগেটিভ চরিত্রে নজর কেড়েছেন সোহিনী সেনগুপ্ত। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া ছাড়া এই ছবিতে খুকুর মায়ের চরিত্রে দেখা যাবে মিথিলাকে। বলাই বাহুল্য ছবির জন্য অপেক্ষায় সকলে। আগামী ১৭ জুন ফাদার্স ডে-তে মুক্তি পাবে সৌভিক কুণ্ডুর ছবি 'আয় খুকু আয়'।

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত