এবার উপস্থাপনায় বুবলী

প্রকাশ : ২৬ মে ২০২২, ১৬:৩২ | অনলাইন সংস্করণ

  বিনোদন প্রতিবেদক

সময়ের অন্যতম জনপ্রিয় নায়িকা শবনম বুবলী, অল্প সময়ের ক্যারিয়ারেই ছুঁয়েছেন আকাশ ছোঁয়া সাফল্য। শুধু সিনেমাপাড়া নয়, বিজ্ঞাপন কিংবা ওটিটি প্ল্যাটফর্ম- বলতে গেলে সব মাধ্যমেই সরব ঢালিউডের এই লাস্যময়ী। ক্যারিয়ারের মুকুটে এবার আরও একটি পালক যোগ হতে যাচ্ছে তার। এবার মঞ্চে উপস্থাপিকা হিসেবে নাম লেখাতে যাচ্ছেন তিনি।

আগামী ৩০ মে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় প্রথমবারের মতো অনুষ্ঠিত হবে বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১। এই অনুষ্ঠানের মঞ্চে উপস্থাপিকা হিসেবে দেখা যাবে তাকে।

শবনম বুবলী বলেন, আমি এই মুহূর্তে বরিশালে আছি, এখানে প্রেম পুরাণ সিনেমার শুটিং করছি। দুই-একদিনের মধ্যে ঢাকায় ফিরবো। এসেই কিছুটা প্রস্তুতি নিতে হবে এই অনুষ্ঠানের জন্য। কারণ দর্শকের সামনে উপস্থাপিকা হিসেবে হাজির হতে যাচ্ছি। এটি বেশ চ্যালেঞ্জিং এবং ভিন্ন একটি প্ল্যাটফর্ম। 

এই নায়িকা আরও বলেন, এই অ্যাওয়ার্ড প্রোগ্রামটি একেবারেই ইউনিক বলা যেতে পারে। যে কোনো অ্যাওয়ার্ড প্রোগ্রাম বরাবরই সাংবাদিকরা কাভার করে থাকেন। আর এবারের প্রোগ্রামে সাংবাদিকরাই অতিথি এবং তাদের অ্যাওয়ার্ড দেওয়া হবে। এরকম একটি ব্যতিক্রমী আয়োজনের অংশ হতে পেরে সত্যিই আমি আনন্দিত। 

উল্লেখ্য, বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড আয়োজন করেছে দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। জুরি বোর্ডের বিচারে ৫টি ক্যাটাগরিতে মোট ১১ জন অনুসন্ধানী সাংবাদিক পুরস্কারের জন্য নির্বাচিত হয়েছেন। এছাড়া তৃণমূল সাংবাদিকতায় অবদান রাখা স্বীকৃতিস্বরূপ প্রতিটি জেলা থেকে একজন করে মোট ৬৪ গুণী সাংবাদিককে সম্মাননা দেওয়া হবে।

বাংলাদেশ জার্নাল/আইএন