ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

‘প্রেমিকা’ সাবার গান মুক্তি, প্রশংসায় পঞ্চমুখ ঋত্বিক

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৯ জুন ২০২২, ১৬:২৫

‘প্রেমিকা’ সাবার গান মুক্তি, প্রশংসায় পঞ্চমুখ ঋত্বিক

বলিউড তারকা ঋত্বিক রোশান ও সাবা আজাদের প্রেমের গুঞ্জন বেশ অনেকদিনেরই। বি টাউনের হাওয়ায় ভাসে তাদের ভালবাসার গল্প। একে অপরের প্রেমে মশগুল দু’জনে। কখনও হাতে হাত, কখনও পরিবারের সঙ্গে আড্ডাতেও কাছাকাছি। সম্পর্ক নিয়ে মুখে কিছু না বললেও লুকোছাপাও নেই তেমন। তার প্রমাণ ফের দিলেন বলিউডের ‘গ্রিক দেবতা’।

‘বিক্রম বেদ’-এর নায়ককে নিয়ে বরাবরই উচ্ছ্বসিত অনুরাগী মহল। সেই ঋত্বিকই এ বার নিজে ভাসলেন বাঁধভাঙা উচ্ছ্বাসে। ‘প্রেমিকা’ সাবা আজাদ গায়িকা-অভিনেত্রী। ১৭ জুন মুক্তি পেয়েছে তার নতুন গান ‘আই হিয়ার ইয়োর ভয়েস’। বান্ধবীর গানে মোহিত রাকেশ রোশনের পুত্র। প্রশংসায় পঞ্চমুখ নায়ক। সেই ভাল লাগা, উল্লাস সবটাই ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে।

ইতিমধ্যে রোশান পরিবারের সঙ্গে সাবার সম্পর্ক দিনে-দিনে আরও মজবুত হয়েছে। ঋত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গেও তার বেশ বন্ধুত্ব। তবে কি খুব শিগগিরি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সাবা-ঋত্বিক? বলিপাড়ার অলিগলিতে ঘুরপাক খাচ্ছে সেই প্রশ্নই।

সাবা এবং হৃত্বিকের ঘনিষ্ঠ মহল সূত্রে, আপাতত দু’জনেই প্রেমে হাবুডুবু। নায়কের পরিবারও সাবাকে খুব পছন্দ করে। হৃত্বিকের কাজ নিয়ে তাঁরা যেমন উত্তেজিত, তেমনই সাবার কাজেও তারা সব সময় উৎসাহ জুগিয়ে চলেন।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত