ঢাকা, শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯ আপডেট : ১২ মিনিট আগে

অভিনেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৫ জুন ২০২২, ১৮:৩৮

অভিনেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার
ছবি: সংগৃহীত
জার্নাল ডেস্ক

ভারতের ওড়িশার জনপ্রিয় অভিনেতা রাইমোহন পারিদার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে ভুবনেশ্বরের প্রাচী বিহারে নিজের বাড়ি থেকে অভিনেতার নিথর দেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, খুব সম্ভবত আত্মহত্যাই করেছেন রাইমোহন পারিদা। তবে কী কারণে এমন সিদ্ধান্ত নিলেন, সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি।

১০০-টির বেশি ওড়িয়া ছবিতে অভিনয় করেছেন রাইমোহন পারিদা। শুধু ওড়িয়াই নয়, বেশ কিছু বাংলা ছবিতেও অভিনয় করেছেন তিনি। কেওনঝড় জেলায় জন্ম রাইমোহনের, ১৯৮৬ সালে অভিনয় জগতে প্রবেশ তার। ‘পাকা কম্বল পট ছাট্টা’ ছবির সঙ্গে অভিনয়ে হাতেখড়ি রাইমোহনের। যদিও প্রথম সাফল্য আসে ‘সাগর’-এর হাত ধরে। ১৯৯১ সালে ‘ভাঙা আইনা’র সঙ্গে ওড়িয়া যাত্রাপালার জগতে পা রাখেন তিনি।

রাইমোহনের আকস্মিক মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রিতে চাঞ্চল্য ছড়িয়েছে। অভিনেতা সিদ্ধান্ত মহাপাত্র জানান, উনি অত্যন্ত সফল, টাকা-পয়সার সমস্যা থাকতে পারে না। উপযুক্ত তদন্তের প্রয়োজন। গত সপ্তাহেই রাইমোহন ও তার পরিবারের সঙ্গে এক অনুষ্ঠানে দেখা হয়েছিলো অভিনেতা সিদ্ধান্ত মহাপাত্রের। তিনি বলেন, কোনোভাবেই রাইমোহনকে অবসাদগ্রস্ত দেখায়নি।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত