ঢাকা, শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯ আপডেট : ৫ মিনিট আগে

ঈদের ৩ সিনেমা মুক্তি চূড়ান্ত

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০২ জুলাই ২০২২, ১৩:৩৯

ঈদের ৩ সিনেমা মুক্তি চূড়ান্ত
বিনোদন প্রতিবেদক

গেল কয়েক বছরে নানা কারণে হলে দর্শক টানতে পারেনি সিনেমা। তবে গেল ঈদ সিনেমা পাড়ার জন্য বেশ জমজমাটই ছিল বলা যায়। অনেক দর্শক হলমুখী হয়েছেন। সেই ধারবাহিকতায় আসছে ঈদুল আজহায় সিনেমা মুক্তি নিয়ে চলছে বেশ আলোচনা। আগেই ঘোষণা এসেছিলো, এই ঈদে বড় আয়োজনে মুক্তি পেতে যাচ্ছে বিগ বাজেট সিনেমা ‘দিন: দ্য ডে’। মুক্তির জন্য সবার আগে প্রযোজক পরিবেশক সমিতিতে নিবন্ধন করেছিল ‘দিন: দ্য ডে’।

কিছুদিন আগেও শোনা যায়, অনন্ত জলিল অভিনীত ছবিটি ছাড়াও ঈদে আরও চারটি ছবি মুক্তি পেতে পারে। কিন্তু শেষ পর্যন্ত সংখ্যা কমে ঈদে মুক্তির জন্য চূড়ান্ত হয়েছে তিনটি ছবি। ‘দিন: দ্য ডে’ ছাড়া অন্য দুই ছবি হলো ‘পরান’ ও ‘সাইকো’। এর মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য ঘটনা—দেশের অন্যতম জনপ্রিয় তারকা শাকিব খান অভিনীত কোনো ছবিই এবার ঈদে মুক্তি পাচ্ছে না।

অনন্ত জলিল-বর্ষা অভিনীত মুর্তজা অতাশ জমজম পরিচালিত ‘দিন দ্য ডে’র বেশ আগেই প্রচার শুরু হয়েছে। চলছে হল বুকিংও। কেবল অন্তর্জালে প্রচার করেই বসে নেই ‘দিন দ্য ডে’ টিম। পুরো টিম মাঠে নেমে পড়েছেন বলা চলে। অনন্তর ভাষ্যমতে, এখন পর্যন্ত দেশের ১৪৫টি প্রেক্ষাগৃহে ছবিটির বুকিং সম্পূর্ণ হয়েছে।

হঠাৎ করেই ঈদের মুক্তির মিছিলে যোগ দিয়েছে অনন্য মামুনের ‘সাইকো’। জিয়াউল রোশান ও পূজা চেরি অভিনীত সিনেমাটি নিয়ে দর্শকের আগ্রহ বেশ লক্ষ্য করা গেছে। অন্যদিকে এক উঠতি নির্মাতার পরিচালনায় মুক্তি পেতে যাচ্ছে সিনেমা ‘পরান’। এখানে দেখা যাবে শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহানকে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত