ঢাকা, সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯ আপডেট : ১ ঘন্টা আগে

ঈদে তারান্নুমের দুই গান

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০২ জুলাই ২০২২, ১৫:৫০

ঈদে তারান্নুমের দুই গান
বিনোদন ডেস্ক

ঈদ উপলক্ষে কণ্ঠশিল্পী তারান্নুম আফরীন এবার দর্শক-শ্রোতাদের জন্য় দুটি গান নিয়ে আসছেন। এরইমধ্যে মুক্তি পেয়েছে তার ‘মায়াবিনী পাখি’ শিরোনামের গানটির মিউজিক ভিডিও। এতে তার সঙ্গে দ্বৈত কন্ঠ দিয়েছেন স্বচ্ছ সাব্বির।

ফোক রোমান্টিক ধাঁচের গানটির কথা লিখেছেন আহমদ ফারুক এবং সুর করেছেন আকরাম খান। গানটির সংগীত করেছেন রিয়েল আশিক। ভিডিও নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। মডেল হয়েছেন রাইসা রিয়া ও সাজিদ হাসান।

এই গানটি নিয়ে তারান্নুম আফরীন ভীষণ উচ্ছ্বসিত। তারান্নুম বলেন, অনেক লিজেন্ডের সঙ্গে গান করেছি কিন্তু এই প্রথম আমার সহশিল্পী মাত্র ১৬ বছরের এক কিশোর। আমার পরিবারের এক সদস্য, ফুপাতো ভাই স্বচ্ছ সাব্বির। স্বচ্ছ'র বাবা মীর সাব্বির হোসাইন শামীম আমার একদম ছোট বেলার গুরু। তার হাত ধরেই মৌলিক গান গাওয়া সেই ৫ বছর বয়সে। গানটি ভীষণ মিষ্টি। আশা করি সবার প্রাণ ছুঁয়ে যাবে।’

এদিকে খুব শিগগির মুক্তি পাবে ‘জানুক দুনিয়া’ শিরোনামে গানটির মিউজিক ভিডিও। এতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীত শিল্পী প্রতীক হাসান। এই গানটির কথা লিখেছেন মামুন আফনান রুমি এবং সুর, সংগীত করেছেন কাউসার খান। এক ঝাঁক নাচের শিল্পী নিয়ে গানচিত্র নির্মাণ করেছেন শুভ্র মেহরাজ আর অভিনয় করেছেন প্রবাসী মডেল সালমান আরিফ এবং সঙ্গে আছেন মাহতাবীন মম।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত