ঢাকা, শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯ আপডেট : ৩৮ মিনিট আগে

ভালো লাগলে অন্যের প্রশংসা করতে কখনও দ্বিধা করিনা: অপূর্ব

  ইমরুল নূর

প্রকাশ : ২৬ জুলাই ২০২২, ১৬:৫৪  
আপডেট :
 ২৬ জুলাই ২০২২, ১৭:০২

ভালো লাগলে অন্যের প্রশংসা করতে কখনও দ্বিধা করিনা: অপূর্ব
ইমরুল নূর

প্রতিবারের মত এবারের ঈদেও দিয়ে দর্শক মাতিয়েছেন ছোট পর্দার বড় তারকা জিয়াউল ফারুক অপূর্ব। ঈদকে ঘিরে প্রচারে আসা শত শত নাটকের ভিড়ে অপূর্ব অভিনীত বেশিরভাগ নাটকই ছিলো আলোচনায়। বেশ রোমান্টিকতার বলয় ভেঙে এবার বেশকিছু নাটকেই তাকে দেখা গিয়েছে একটু অন্যরকম চরিত্রে। যদিও তিনি নিজেকে রোমান্টিক ইমেজেই প্রতিষ্ঠিত করেছেন গেল এক যুগে, তবে সময়ের সঙ্গে তাল মিলিয়ে কাজ করছেন ভিন্ন ইমেজে। ঈদের কাজগুলো নিয়ে সাড়া এবং সাম্প্রতিক ব্যস্ততা নিয়ে কথা হয় ছোট পর্দার এই ‘রোমান্স কিং’ এর সঙ্গে। সেই আলাপচারিতার চুম্বকাংশ পাঠকদের জন্য তুলে ধরা হলো-

এবার ঈদের কাজগুলো থেকে কেমন সাড়া পেয়েছেন?

বেশকিছু কাজ এবার প্রচারে এসেছে, কিছু কাজ রয়েছে যেগুলো এখনও প্রচার হয়নি। তবে আলহামদুলিল্লাহ, অনেক ভালো সাড়া পেয়েছি। গেল ঈদের পর তো একটু অসুস্থ ছিলাম যার কারণে ঠিকমতো সময় পাইনি। তাছাড়া চোখে একটু ইনফেকশন হয়েছিলো। সবকিছু মিলিয়ে যতটুকু সম্ভব পেরেছি, কাজ করেছি। ঈদের আগে গিয়ে একটু তাড়াহুড়োও পড়েছিলাম। তবে আপনজন, বদলে যাওয়া মানুষ, নায়ক, তুমি আমি পাশাপাশি নাটকগুলো থেকে অনেক বেশি সাড়া পেয়েছি। দর্শকরা কাজগুলো নিয়ে অনেক প্রশংসা করছেন দেখলাম।

নিজের কাজের বাইরে অন্যদের কাজ দেখা হয় কি?

আমি সবসময়ই চেষ্টা করি অন্যদের কাজ দেখতে এবং ভালো লাগলে তাদের প্রশংসা করতেও দ্বিধা করিনা। নিজের কাজের পাশাপাশি এবার অন্যান্যদের কাজও কিছু দেখা হয়েছে। তবে এটা বলতেই হয়, এবার অনেকেই ভালো করেছেন। ভালো ভালো এবং সুন্দর গল্পে কাজ হয়েছে এবং তারা বেশ ভালো করেছেন। সবাই এখন ভিন্ন ভিন্ন গল্পে এবং চরিত্রে মনোযোগ দিচ্ছেন, ভালোও করছেন। এটা কিন্তু ভালো দিক, এতে করে ইন্ডাস্ট্রিরই ভালো হচ্ছে।

শুটিংয়ে ফিরবেন কবে?

ঈদের একদিন পর থেকেই শুটিংয়ে ফেরার কথা ছিল। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে পারিনি। শুটিং পেছাতে হয়েছে। এখন সবারই ভাইরাস জ্বর হচ্ছে, আমারও হয়েছে। এরপর চোখে আবার ইনফেকশন দেখা দিয়েছে। যার কারণে এখন সম্পূর্ণ বিশ্রামে রয়েছি। ভাবছি, দেশের বাইরে যাবো চিকিৎসা করাতে।

অনেকগুলো কাজের বিষয়েই কথা হয়ে আছে। ওটিটির জন্য কয়েকটা কাজ চূড়ান্ত হয়ে আছে। একটু সুস্থ হলেই কাজ শুরু করবো।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত