লাল সিং চাড্ডায় কত পারিশ্রমিক নিলেন আমির-কারিনা?

প্রকাশ : ১০ আগস্ট ২০২২, ১৬:৪৮ | অনলাইন সংস্করণ

  বিনোদন ডেস্ক

আগামীকাল মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত সিনেমা ‘লাল সিং চাড্ডা’। সিনেমাটির প্রচারণায় এখন ব্যস্ত সময় পার করছেন সিনেমা সংশ্লিষ্টরা।
অদ্বৈত চন্দন পরিচালিত ‘লাল সিং চাড্ডা’য় কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন আমির খান ও কারিনা কাপুর।

অস্কারজয়ী সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি সংস্করণ ‘লাল সিং চাড্ডা’। হলিউড ক্লাসিকের রিমেক হলেও আদ্যোপান্ত ভারতের প্রেক্ষাপটে লেখা হয়েছে এই ছবির কাহিনি। ভারতের বেশ কিছু গুরুত্বপূর্ণ রাজনৈতিক ঘটনা এবং তার পট পরিবর্তন ধরা দেবে এ ছবিতে। 

সূত্রের খবর, ‘লাল সিং চাড্ডা’য় উঠে আসবে ’৯২-এর বাবরি মসজিদ ধ্বংসের কাহিনির পাশাপাশি গুজরাটের মুখ্যমন্ত্রী থেকে দেশের প্রধানমন্ত্রী পদে নরেন্দ্র মোদির উত্থানের গল্প। নয়ের দশক থেকে বর্তমান রাজনৈতিক পরিস্থিতির পরিবর্তিত রূপের আদলেই সাজানো হয়েছে ছবির চিত্রনাট্য।

এ সিনেমায় আরও অভিনয় করেছেন নাগা চৈতন্য, মোনা সিংসহ অন্যরা। এ সিনেমার জন্য আমির খান পারিশ্রমিক নিচ্ছেন ৫০ কোটি রুপি। সিনেমার কেন্দ্রীয় চরিত্র তিনি। তিনি অবশ্য এ সিনেমার সহপ্রযোজকও। কারিনা কাপুর খান এ সিনেমায় মনপ্রিত কৌর চাড্ডার ভূমিকায় অবতীর্ণ হবেন। শোনা যাচ্ছে, তিনি এ সিনেমার জন্য ৮ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। এ সিনেমার একটি নির্দিষ্ট অংশ অন্তঃসত্ত্বা থাকাকালে শুট করেছেন কারিনা।

এ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হচ্ছে দক্ষিণি তারকা নাগা চৈতন্যের। বালারাজুর ভূমিকায় দেখা যাবে তাকে। খবরে প্রকাশ, ৬ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন নাগা।

লালের মায়ের ভূমিকায় অভিনয় করেছেন মোনা সিং। ‘থ্রি ইডিয়টস’-এর পর আমির-কারিনার সঙ্গে ফের পর্দায় দেখা যাবে মোনাকে। খবরে প্রকাশ, এ ভূমিকার জন্য মোনা পারিশ্রমিক নিয়েছেন ২ কোটি রুপি।

বাংলাদেশ জার্নাল/আইএন