ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৭ মিনিট আগে
শিরোনাম

প্রীতি দত্তের পরিচালনায় অপূর্ব

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৫ আগস্ট ২০২২, ১৭:১৪

প্রীতি দত্তের পরিচালনায় অপূর্ব

ছোট পর্দার তারকা অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ঈদের পরও বেশ ব্যস্ত সময় পার করছেন। এরইমধ্যে শেষ করেছেন বেশ কয়েকটি নাটকের কাজ। হাতে থাকা কয়েকটি নাটকের কাজ শেষ করেই শুরু করবেন ওটিটির কাজ। এরইমধ্যে গতকাল শেষ করলেন নতুন একটি নাটকের শুটিং। নাম চূড়ান্ত না হওয়া এ নাটকটি পরিচালনা করেছেন প্রীতি দত্ত। এখানে তার বিপরীতে অভিনয় করেছেন কেয়া পায়েল।

জিয়াউল ফারুক অপূর্ব বলেন, কিছু নাটকের শিডিউল আগে থেকেই দেওয়া ছিলো, যার কারণে এগুলো এখন শেষ করছি। সবকিছু ঠিক থাকলে আগামী মাসের শুরুর দিকে ওটিটির কাজে নামার পরিকল্পনা আছে।

এ নাটকটির মধ্য দিয়ে প্রায় অনেক বছর পর প্রীতির সঙ্গে কাজ করলেন অপূর্ব। তিনি বলেন, প্রীতি অনেক হার্ড ওয়ার্কিং একটা মেয়ে। সারাক্ষণই কাজ নিয়ে অনেক দৌড় ঝাপ করে। ভালো কিছু করার চেষ্টাটা ওর মধ্যে রয়েছে। প্রতিটা কাজেই বেশ এফোর্ট দেয়। এই কাজটাও ভালো হয়েছে।

প্রীতি দত্ত বলেন, বেশ অনেক বছর হয়ে গিয়েছে অপূর্ব ভাইয়ার সাথে দুইটা প্রোডাকশন করেছিলাম। এটা উনার সঙ্গে আমার তৃতীয় কাজ। একদমই পিওর রোমান্টিক গল্পে এই নাটকটির কাজ করেছি। ভাইয়ার সঙ্গে কাজ করলে অন্যরকম একটা ভালো লাগা কাজ করে। উনি এতটাই সাপোর্টিভ যে অনেক কঠিন বিষয়গুলো তখন অনেক সহজ মনে হয়। আশা করছি কাজটি সবার ভালো লাগবে এবং সামনেও আমাদের কাজ হবে।

অপূর্ব-পায়েল ছাড়াও নাটকটিতে আরও অভিনয় করেছেন দিলারা জামান, খালেকুজ্জামান, সামান্তা, পায়েল প্রমুখ। জানা গেছে, একটি বেসরকারি চ্যানেলে নাটকটি শিগগিরই প্রচারে আসবে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত