ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

অভিনেতা সাগর হুদা আর নেই

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ৩১ আগস্ট ২০২২, ১৪:৪৩

অভিনেতা সাগর হুদা আর নেই

না ফেরার দেশে পারি জমিয়েছেন অভিনেতা সাগর হুদা। তার মৃত্যুর খবরে শোকের ছায়া বইছে শোবিজে। অভিনেতার বড় ভাই কাজী তপন জানান, ভোরে মারা গেছেন সাগর হুদা। কুষ্টিয়ায় মারা যাওয়ার পর তার মরদেহ এখন ঢাকায় নিয়ে আসা হচ্ছে।

কাজী তপন বলেন, ‘ভোর সোয়া পাঁচটার দিকে মারা গেছেন বলে চিকিৎসকের বরাতে জানতে পেরেছি। এখন আর কথা বলার মতো অবস্থায় নেই। সবাই সাগরের জন্য দোয়া করবেন।’

মাবরুর রশিদ বান্নাহর শতাধিক নাটকে অভিনয় করেছেন সাগর হুদা। হঠাৎ এই মৃত্যুর খবর বান্নাহকে ভীষণ মর্মাহত করেছে। এই মুহূর্তে ব্যাংককে থাকা বান্নাহ বলেন, ‘এটা অবিশ্বাস্য। মানতেই কষ্ট হচ্ছে। মনে হচ্ছে আপন ভাইকে হারালাম।’

কথায় কথায় বান্নাহ বলেন, সাগর ভাইয়ের পেশা ব্যবসা হলেও তিনি কিন্তু মঞ্চে অভিনয় করতেন, আবৃত্তিও করতেন। অভিনয়ে অনেক পরে যুক্ত হলেও অভিনয় জেনে এসেছিলেন। অল্প সময়ে অভিনয়ে অনেকের আস্থার নামও হয়েছিলেন।

২০১৩ সালে তানভীর হোসেন প্রবালের পরিচালনায় অ–এর গল্প দিয়ে টেলিভিশনে অভিনয় শুরু করেন সাগর হুদা। এরপর বান্নাহর পরিচালনায়্সহ অনেক নাটকে অভিনয় করেন তিনি। সর্বশেষ অভিনয় করেন ‘ও আমার বোন না’ শিরোনামের একটি নাটকে।

সাগর হুদা অভিনীত উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে রয়েছে, ‘বেয়াইন আই লাভ ইউ’, ‘খটকা’, ‘হারাম’, ‘ন্যাপকিন’, ‘দ্য জু’, ‘সুইপারম্যান’, ‘শুক্রবার’, ‘আক্কেলসেলামি’।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত