ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

প্রথমবার একমঞ্চে নগরবাউল, অর্থহীন ও আর্টসেল

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০২২, ১৫:২৯

প্রথমবার একমঞ্চে নগরবাউল, অর্থহীন ও আর্টসেল

ব্যান্ডদল মানেই যেন তরুণদের কাছে এক অন্যরকম উন্মাদনা। এই উন্মাদনায় উত্তেজনার পারদ চড়াতে প্রথমবারের মত একসঙ্গে মঞ্চে আসতে চলেছেন জনপ্রিয় তিন ব্যান্ডদল- নগর বাউল, অর্থহীন ও আর্টসেল। তাদের সঙ্গে আরও এই প্রজন্ম ব্যান্ডদল পাওয়ারসার্জ, মেকানিক্স, ট্রেইনরেক, স্যাভেজারি, প্লাজমিক নক, অনকোরসহ জমকালো এ আয়োজন হতে যাচ্ছে।

আগামী ১৬ সেপ্টেম্বর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি) এর ৪ নম্বর হলে এ কনসার্ট হবে। ওরাইমো প্রেজেন্টস হেডব্যঙ্গার্স প্যারাডাইজ ২ পাওয়ার্ড বাই ফুডপ্যান্ডা কনসার্টটির সঙ্গে যুক্ত আছে সিক্স বেইজ কমিউনিকেশন, অ্যাসোসিয়েট পার্টনার ভ্যান্টেজ ইম্পোর্টস, অন্যান্য পার্টনার বিবিএমএফসি, গেট সেট রক, কোডিক্সেল, হেভি মেটাল টি-শার্ট।

জানা গেছে, এবারের ইভেন্টে আয়োজকরা দর্শকদের জন্য দুই ধরনের টিকিটের ব্যবস্থা রেখেছে। রেগুলার টিকিটের মূল্য ৫৫০ এবং ভিআইপি টিকিটের মূল্য ১২৫০ টাকা। ভিআইপি টিকিটের ক্রেতাদের জন্য টিকিটের পাশাপাশি থাকছে বিভিন্ন স্যুভেনিউর।

১৬ সেপ্টেম্বর বেলা ৩টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে এ কনসার্ট। হেডব্যঙ্গার্স প্যারাডাইজ সিজন ২ এর টিকিট পাওয়া যাচ্ছে গেট সেট রকের ওয়েবসাইটে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত