ঢাকা, বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

শেহজাদ খান বীর, আমার এবং শাকিবের সন্তান: বুবলী

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২২, ১২:২৯  
আপডেট :
 ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৪:১৮

শেহজাদ খান বীর, আমার এবং শাকিবের সন্তান: বুবলী
শাকিব ও বুবলীর সন্তান। ছবি: সংগৃহীত
বিনোদন ডেস্ক

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেবিবাম্পের ছবি পোস্ট করে হইচই ফেলে দেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। বিতর্কের সৃষ্টি হয় সন্তানের বাবার পরিচয় নিয়ে। অবশেষে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে প্রকাশ্যে এসেছে বুবলীর আড়াই বছর বয়সী সন্তানের ছবি। একইসাথে জানা সন্তানের বাবার পরিচয়ও।

বিষয়টি নিশ্চিত করে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বুবলী লিখেন, ‘আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।

শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান, আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

বুবলীর মতো শাকিব খানও তার ভেরিফাইড ফেসবুক পেজে একইরকম পোস্ট করে সন্তানের বিষয়টি নিশ্চিত করে শেহজাদ খান বীরের জন্য দোয়া কামনা করেছেন।

এর আগে, গত ২৭ সেপ্টেম্বর বুবলী নিজের ফেসবুক পেজে দুটি ছবি প্রকাশ করেছেন। যেখানে নায়িকার বেবি বাম্প দেখা গেছে। ছবির ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘মি উইথ মাই লাইফ।’ এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা ‘থ্রোব্যাক আমেরিকা’।

গত ২৭ সেপ্টেম্বর হঠাৎ নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করা বেবি বাম্পের দুটি ছবি আলোচনায় আনে বুবলীকে। শাকিব খানের সঙ্গে ‘বীর’ সিনেমার শুটিংয়ের সময় বুবলীর গর্ভধারণের যে গুঞ্জন উঠেছিলো সেটি আরও তীব্রতর হয়।

ছবি দুটি পোস্ট করে বুবলী লিখেছিলেন, ‘মি উইথ মাই লাইফ, থ্রো ব্যাক আমেরিকা’। এরপর আর কারও সন্দেহ থাকে না। কিন্তু বাবাকে সেটি নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে শুরু হয় আলোচনা-সমালোচনা।

এ বিষয়ে বুবলী গণমাধ্যমের কাছে একটি ব্যাখাও দেন সে সময়। তিনি বলেন, ‘এটা একটা সেনসিটিভ ইস্যু। এটার সঙ্গে অনেক অনুভূতি জড়িত। আমি একজন মুসলিম। সব কিছুর পেছনে একটা সুন্দর ব্যখ্যা রয়েছে। সব কিছু সুন্দর ও শালীনভাবে হয়েছে। এটা নিয়ে খুব শিগগিরই কথা বলবো।’

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত