ঢাকা, সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

‘একজন দর্শকও যদি সিনেমাটি দেখে তার মন ছুঁয়ে যাবে’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৫ অক্টোবর ২০২২, ১৫:৩৩

‘একজন দর্শকও যদি সিনেমাটি দেখে তার মন ছুঁয়ে যাবে’
বিনোদন প্রতিবেদক

আগামী ৭ অক্টোবর রাজধানীর সিনে কমপ্লেক্সসহ সারাদেশের ৩০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকের নতুন সিনেমা ‘যাও পাখি বলো তারে’। সিনেমাটিতে জুটি বেঁধেছেন মাহিয়া মাহি ও আদর আজাদ।

সিনেমাটির মুক্তি উপলক্ষ্যে মঙ্গলবার (৪ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর একটি তারকা হোটেলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় সিনেমাটির শিল্পী-কলাকুশলী ও চলচ্চিত্রের গুণীজনরা উপস্থিত ছিলেন।

এসময় পরিচালক মানিক বলেন, এ সিনেমাটি একটি বিশুদ্ধ প্রেমের সিনেমা। অন্যরকম বন্ধুত্ব ও ভালোবাসার গল্প দেখবেন দর্শক। একজন দর্শকও যদি সিনেমাটি দেখে তাহলে তার মন ছুঁয়ে যাবে। প্রথম সপ্তাহে সিনেমাটি আমরা ৩০টি প্রেক্ষাগৃহে মুক্তি দিচ্ছি। তারপর আস্তে আস্তে দেশে এবং বিদেশে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা আছে।

আদর আজাদ বলেন, যখন আমি এই সিনেমা নিয়ে চিন্তা করি তখনই আমার মজনুর কথা মনে পড়ে। এই সিনেমাটি নিয়ে আমি অনেক বেশি ইমোশনাল। দর্শকদের সিনেমাটি দেখার আহ্বান করছি। আপনারা সবাই প্রেক্ষাগৃহে এসে সিনেমাটি উপভোগ করবেন।

মাহিয়া মাহি বলেন, ‘এ ছবিতে অনেকগুলো সুন্দর সংলাপ আছে। যেগুলো আপনাদের মনে দাগ কাটবে। আমার বিশ্বাস এটি আরেকটি পোড়ামন হবে।’

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, সুব্রত, মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), মাসুম বাশার, অভিনেত্রী রেবেকা রউফ, মিলি বাশার, লাবণ্য প্রমুখ। সিনেমাটির নির্বাহী প্রযোজক তমালিকা আকরাম।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত