আরিয়ানের সিনেমায় শাকিব খান

প্রকাশ : ০৬ অক্টোবর ২০২২, ১৪:১৫ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক

নির্মাতা মিজানুর রহমান আরিয়ান ও চিত্রতারকা শাকিব খান

দীর্ঘ নয় মাস পর দেশে ফিরে শাকিব খান জানিয়েছিলেন, দর্শকদের জন্য অনেক চমক অপেক্ষা করছে সামনে। একাধিক সিনেমার ঘোষণা দেবেন বলেও জানিয়েছিলেন। এরমধ্যে নতুন একটি সিনেমার ঘোষণা এসেছে। সেই ঘোষণার পর আরও বেশকিছু  নতুন সিনেমারও ইঙ্গিত দেন ঢাকাই সিনেমার শীর্ষ এ তারকা। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিব খান জানান, ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের সঙ্গে একটি সিনেমা আসতে যাচ্ছে, আর সেটি তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে। তবে, এ পরিচালকের নাম ছাড়া আপাতত কিছুই জানান নি তিনি।

এ বিষয়ে নেটওয়ার্কের বাইরে খ্যাত মিজানুর রহমান আরিয়ানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, শাকিব ভাই এর সঙ্গে সিনেমার বিষয়ে আমার মিটিং হয়েছে। তিনি আমার বিষয়ে ভেবেছেন, এটা আমার জন্য অনেক ভালো লাগার। তবে, আমাদের আলোচনা এখনও প্রাথমিক পর্যায়ে রয়েছে। এ বিষয়ে বিস্তারিত আরও পরে জানাতে পারবো। 

রোমান্টিক গল্প নির্মাণে পারদর্শী, ভালোবাসার এ গল্পকথক আরও বলেন, ‘এই মুহূর্তে আমি অন্য একটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছি। এখন শুধু এ সিনেমাটা নিয়েই থাকতে চাই। এটা শেষ করার পর শাকিব ভাই এর সিনেমা নিয়ে কথা বলবো।’

প্রসঙ্গত, দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় নাটক ও টেলিছবি নির্মাণ করেছেন ছোট পর্দার নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। ২০১৭ সালে 'বড় ছেলে' নাটক নির্মাণ করে তুমুল আলোচনায় চলে আসেন তিনি। নিজেকে শুধু টেলিভিশনে আবদ্ধ রাখেননি, ওটিটি প্লাটফর্মেও হয়েছে রাজকীয় অভিষেক। এবার তার অভিষেক হতে যাচ্ছে বড় পর্দায়।

বাংলাদেশ জার্নাল/ আইএন/এমএম