ঢাকা, মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় আহত সংগীতশিল্পী দিনাত জাহান মুন্নী

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৮ নভেম্বর ২০২২, ১৫:০৪

সড়ক দুর্ঘটনায় আহত সংগীতশিল্পী দিনাত জাহান মুন্নী
সন্তানদের সঙ্গে সংগীতশিল্পী দিনাত জাহান মুন্নী
বিনোদন ডেস্ক

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের একতি সড়কে মারাত্মক দুর্ঘটনায় আহত হয়েছেন সংগীতশিল্পী দিনাত জাহান মুন্নী। এ সময় তার সঙ্গে থাকা বড় মেয়ে প্রেরণা মাথায় প্রচণ্ড আঘাত পান। বাংলাদেশ সময় অনুযায়ী সোমবার ভোরের দিকে জ্যাকসন হাইটস থেকে একটি উবার নিয়ে বাসায় ফেরার সময় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, তাদের গাড়িটির চালক কিছুটা নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি জিপ গাড়িকে দ্রুতগতিতে ধাক্কা দেন। সে সময় জরুরি ভিত্তিতে তাদের স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

দিনাত জাহানের ফেসবুকে পোস্ট করা একটি ছবি থেকে জানা যায়, তাদের বহন করা গাড়িটির সামনের অংশ দুমড়েমুচড়ে গেছে। গাড়ির পেছনে থাকা মা ও মেয়ে প্রচণ্ড ধাক্কায় আহত হন।

যুক্তরাষ্ট্র থেকে দিনাত জাহান মুন্নী বলেন, ‘রাস্তার মোড়ে আমাদের গাড়িটি না থেমে সামনে যেতে থাকে। এ সময় অন্য একটি গাড়িকে ধাক্কা দেয়। আমরা পেছনে বসেছিলাম। ধাক্কায় আমি বুকে, মেয়ে মাথায় আঘাত পায়। পাঁচ মিনিট পরে ফায়ার সার্ভিসের টিম আমাদের উদ্ধার করে। আমাদের হাসপাতালে পরীক্ষা–নিরীক্ষা করা হয়। চিকিৎসকেরা জানিয়েছেন, আমার বুকে রক্ত জমেছে। মেয়ের মাথায় প্রচণ্ড আঘাত, কিছুটা জটিলতা আছে। সাত দিন আমাদের চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকতে হবে।’

চার ঘণ্টা হাসপাতালে চিকিৎসার পরে নিউইয়র্কের বাসায় ফিরেছেন মা-মেয়ে। দিনাত জানালেন, তিন দিনের মধ্যে গুরুতর কোনো সমস্যা দেখা দিলে হাসপাতালে ভর্তি হতে হবে। বর্তমানে বাসায় রয়েছেন।

তিনি আরও বলেন, ‘বাসায় ফিরেছি। এটা অনেক বড় একটি দুর্ঘটনা ছিল। আল্লাহর রহমতে আমি ও আমার বড় মেয়ে আজ মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছি। এখনো একটা আতঙ্কের মধ্যে রয়েছি। আমাদের অনেক বড় কিছু হয়ে যেতে পারত।’

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত