ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

এন আই বুলবুলের কথায় সামজের ‘দুঃখ ভালোবাসি’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১২ নভেম্বর ২০২২, ১৫:৪৮  
আপডেট :
 ১২ নভেম্বর ২০২২, ১৮:১৩

এন আই বুলবুলের কথায় সামজের ‘দুঃখ ভালোবাসি’

চলতি সময়ের সংগীত শিল্পী সামজ ভাই। ২০১৯ সালে ‘ঘুম ভালোবাসিরে’ শিরোনামের গান দিয়ে দারুণ সাড়া ফেলেন। এ গানের পর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। এরপর থেকে নিয়মিত গান করছেন বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠানের জন্য।

সম্প্রতি পপি মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ হলো তার কন্ঠে ‘দুঃখ ভালোবাসি’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিও। এ গানটি লিখেছেন এন আই বুলবুল। সুর করেছেন এফ এ প্রিতম। সংগীত পরিচালনায় ওয়াহিদ শাহিন। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন এম এইচ রিজভী। এতে মডেল হয়েছেন মিষ্টি সিনহা রায়, আমলান ও শুভাশিস।

গানটি প্রসঙ্গে এন আই বুলবুল বলেন, সামজ ভাইকে ভেবেই এ গানটি লিখেছি। শ্রোতারা তার কাছে যে ধরনের গান শুনতে চান এটা তেমনই একটা গান। আমার বরাবরই তার জন্য নতুন কিছু লেখার চেষ্টা ছিল। সে প্রচেষ্টা থেকেই এ গান।

সামজ ভাই বলেন, ঘুম ভালোবাসির পর এবার প্রকাশ হলো দুঃখ ভালোবাসি গানটি। এটির কথা ও সুর প্রথমবার শুনেই আমার ভালো লেগে যায়। আমার ঘুম ভালোবাসির সেই দরদটা শ্রোতারা এ গানেও পাবেন। এর আগেও এন আই বুলবুলের কথায় সামজ ভাই আরও কয়েকটি গানে কণ্ঠ দিয়েছেন। এগুলো হলো ঘুম গেছে উড়ে, জখম, কষ্ট দিলি, ভাঙ্গা হৃদয়, সেলফি ওয়ালি, যারে যা পাখি।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত