ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

বক্স অফিসে বাজিমাত, রেকর্ড গড়লো ‘দৃশ্যম ২’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৬ নভেম্বর ২০২২, ১৩:০৫

বক্স অফিসে বাজিমাত, রেকর্ড গড়লো ‘দৃশ্যম ২’

মুক্তির ৭ দিনেই রেকর্ড গড়লো ‘দৃশ্যম’ সিনেমার দ্বিতীয় কিস্তি। প্রথম কিস্তির সাফল্যের পর দ্বিতীয় কিস্তির সাফল্য কীভাবে ধরে রাখতে হয় তার দৃষ্টান্ত স্থাপন করলো বলিউডে তুমুল জনপ্রিয়তা পাওয়া অজয় দেবগন অভিনীত ‘দৃশ্যম ২’। মুক্তির পর থেকেই বক্স অফিস বাজিমাত করে আসছিল এই ছবি। আর এবার মুক্তির প্রথম সপ্তাহেই শত কোটির ক্লাবে প্রবেশ করে রেকর্ড গড়লো ছবিটি!

জানা গেছে, মুক্তির পর পুরো সপ্তাহ মিলিয়ে ছবিটি ১০৪ কোটি ৬৬ লাখ রুপি আয় করেছে। যা কিনা অতিমারির পরবর্তী সময় মুক্তি পাওয়া চলতি বছরের হিট হিন্দি ছবি ‘ভুল ভুলাইয়া ২’, ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ এবং ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর মতো ছবিকঙ্গো পিছনে ফেলে দিয়েছে!

শুধু তাই নয়, ভারত জুড়ে মোট ৩ হাজার ৩০২টি স্ক্রিনে প্রদর্শিত ‘দৃশ্যম ২’ এর সাফল্যের পর এর তৃতীয় কিস্তিরও প্রস্তুতি শুরু করে ফেলেছেন এর নির্মাতা।

২০১৫ সালে বলিউডে মুক্তি পায় মালায়ালাম ছবি ‘দৃশ্যম’ এর হিন্দি রিমেক। এরপর গত বছর মালায়ালাম ‘দৃশ্যম ২’ মুক্তির পর থেকেই এর হিন্দি রিমেক কবে আসছে সেই অপেক্ষায় ছিল ভক্তরা। অবশেষে সেই অপেক্ষার প্রহর কাটলো। একই সঙ্গে ছবিটি মুক্তির পরে দর্শকদের প্রত্যাশা পুরণে সফলও হয়েছে বলে ধারণা করছেন ফিল্ম সমালোচকরা।

অভিষেক পাঠক পরিচালিত ‘দৃশ্যম’-এর মতো এর সিক্যুয়ালেও অজয় দেবগনের সঙ্গে দেখা গেছে টাবু, রজত কাপুর, শ্রিয়া সরণ, ঈশিতা দত্তার মতো অভিনয় শিল্পীদের। পাশাপাশি সিক্যুয়ালে নতুন সংযোজন অভিনেতা অক্ষয় খান্না। প্রথম ছবির রেশ ধরেই এগিয়ে গেছে ‘দৃশ্যম ২’ এর কাহিনি।

সূত্র: কইমই ডটকম

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত