ঢাকা, বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

ফিরছেন মারিয়া নূর

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৯ নভেম্বর ২০২২, ১৬:৫১

ফিরছেন মারিয়া নূর
নন্দিত উপস্থাপিকা মারিয়া নূর
বিনোদন ডেস্ক

গেল মে মাসে মা হয়েছেন নন্দিত উপস্থাপিকা মারিয়া নূর। মাতৃত্ব উপভোগ করতে টানা কয়েকমাস ছিলেন কাজ থেকে দূরে, একান্তই পরিবারের সঙ্গে আনন্দঘন সময় পার করেছেন। তবে দর্শকদের জন্য আনন্দের খবর হলো, আবারও ফিরছেন তিনি।

শিগগিরই অনুষ্ঠিত হতে যাচ্ছে দেশের সবচেয়ে বড় সংগীত রিয়েলিটি শো ‘ঐক্যডটকমডটবিডি-চ্যানেল আই সেরাকণ্ঠ ২০২৩’ এর ৭ম আসর। ডিসেম্বরে শুরু হতে যাওয়া এই সংগীত রিয়েলিটি শো’য়ের শুরু থেকে শেষ পর্যন্ত উপস্থাপনা করবেন মারিয়া নূর। বুধবার দুপুরে চ্যানেল আই ভবনে ‘ঐক্যডটকমডটবিডি-চ্যানেল আই সেরাকণ্ঠ ২০২৩’ উপলক্ষে সংবাদ সম্মেলনে বিষয়টি জানায় চ্যানেল আই কর্তৃপক্ষ।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, ঐক্যডটকমডটবিডির সভাপতি শাহীন আকতার রেনী, প্রখ্যাত সাংবাদিক ইকবাল সোবহান চৌধুরী, কিংবদন্তী সংগীত শিল্পী রুনা লায়লা, রেজওয়ানা চৌধুরী বন্যা।

মারিয়া নূর বলেন, সেরাদের খুঁজে বের করার এই আয়োজনে যুক্ত হতে পেরে অনেক বেশী সম্মানিতবোধ করছি। বিচারক হিসেবে যারা আছেন, তারা প্রত্যেকেই সেরা। আশা করছি, আগের সিজনগুলোর থেকেও এবারের সেরাকণ্ঠ আয়োজন আরও এগিয়ে যাবে। সেরাদের মধ্য থেকে আমরা যোগ্য ও সেরাদের খুঁজে বের করতে পারবো। সেই প্রত্যাশা নিয়ে আমি আমার জার্নি শুরু করবো।

এর আগে ‘মেনস ফেয়ার এ্যান্ড লাভলী চ্যানেল আই’, ‘খুদে গানরাজ’, ‘সেরাকণ্ঠ’র আগের রিয়্যালিটি শো-গুলো উপস্থাপনা করেছিলেন মারিয়া নূর। পাশাপাশি দেশের বড় বড় টিভি অনুষ্ঠান, মঞ্চ ও কর্পোরেট শো-গুলোতে তার সাবলীল উপস্থাপনা মুগ্ধ করতো দর্শকদের। ২০১৭ সালের সেরাকণ্ঠের আসরেও মারিয়া উপস্থাপনা করেছিলেন।

‘ঐক্যডটকমডটবিডি-চ্যানেল আই সেরাকণ্ঠ ২০২৩’ সেরা কণ্ঠের সপ্তম সিজনের প্রধান বিচারক রুনা লায়লা। সঙ্গে থাকবেন রেজওয়ানা চৌধুরী বন্যা ও সামিনা চৌধুরী।

জানা যায়, ৯ ডিসেম্বর থেকে বিভাগীয় শহরে অডিশন রাউন্ড শুরু হবে। সেখানে বিচারক থাকবেন বন্যা ও সামিনা। সেরা ১৬ নির্বাচিত হওয়ার পর থেকে যুক্ত হবেন রুনা লায়লা।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত