ঢাকা, বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

প্রভাসের সঙ্গে ‘প্রেম’, যা বললেন কৃতি

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ৩০ নভেম্বর ২০২২, ১৪:০৩

প্রভাসের সঙ্গে ‘প্রেম’, যা বললেন কৃতি
বিনোদন ডেস্ক

অনেকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে, ‘বাহুবলী’ খ্যাত তারকা প্রভাসের সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী কৃতি শ্যানন। কয়েকদিন আগে এই গুঞ্জন আরও উস্কে দিয়েছেন বরুণ। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন কৃতি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট দেন কৃতি। সেখানে তিনি লিখেছেন, ‘এটি প্রেমও নয়, প্রচারও নয়।’ অভিনেত্রী আরও লেখেন, ‘আমাদের ভেড়িয়া একটু বেশিই মজা করে ফেলেছিল, যা গুজবের জন্ম দিয়ে ফেলেছে। কিছু পোর্টাল আমার বিয়ের তারিখ ঘোষণা করার আগে এই গুঞ্জন থামিয়ে দিতে চাই। এই গুঞ্জন সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।’

সম্প্রতি ‘ভেড়িয়া’ সিনেমার প্রচার অনুষ্ঠানে হাজির হয়ে বরুণ ধাওয়ান মজার ছলে বলেন, ‘কৃতির নাম একজনের হৃদয়ে লেখা আছে যে এখন মুম্বাইয়ের বাইরে রণবীর সিং-এর স্ত্রীর সঙ্গে শুটিং-এ ব্যস্ত।’ প্রভাস বর্তমানে দীপিকার সঙ্গে প্রোজেক্ট কে-এর শুটিং করছেন। তাই প্রভাসের সঙ্গে কৃতির সম্পর্ক নিয়ে বরুণের এই মন্তব্যকে অনেকেই প্রেমে সিলমোহর বলে মনে করছিলেন।

গত শুক্রবার মুক্তি পেয়েছে কৃতি-বরুণ জুটির সিনেমা ‘ভেড়িয়া’। ‘ভেড়িয়া’র চিত্রনাট্য এক ইচ্ছেধারী নেকড়েকে নিয়ে। ছবির পরিচালক অমর কৌশিক। ছবির ভিএফএক্সের ব্যবহার বেশ প্রশংসিত হয়েছে। বরুণ ও কৃতীর রসায়নও নেটিজেনদের ভালো লেগেছে। তবে বক্সঅফিসে শুরুটা খুব একটা ভালো ছিল না।

সূত্র: বলিউড লাইফ

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত