ঢাকা, বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

স্বস্তিকার বেবিবাম্পের ছবি ভাইরাল!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ৩০ নভেম্বর ২০২২, ১৫:৩০

স্বস্তিকার বেবিবাম্পের ছবি ভাইরাল!
বিনোদন ডেস্ক

কিছুদিন আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘পাত্র চাই’ বিজ্ঞাপন দিয়েছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। এর মাঝে হঠাৎ করেই এবার নিজের বেবিবাম্পের একটি ছবি শেয়ার করলেন স্বস্তিকা! যা নিয়েই এখন তোলপাড় পুরো নেটদুনিয়া।

স্বস্তিকার শেয়ার করা ছবিটিতে তাকে দেখা গেছে, পেস্ট কালারের ঢিলেঢালা সালোয়ার-কামিজে। যাতে স্পষ্ট দেখা যাচ্ছে তার বেবি বাম্প। আয়নার সামনে দাঁড়িয়ে সেলফিতে এভাবে নিজেকে বন্দি করেছেন অভিনেত্রী।তবে কি সত্যিই মা হতে যাচ্ছেন স্বস্তিকা? এমন হাজার হাজার প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের মনে।

তবে কলকাতার সংবাদমাধ্যম বলছে, সত্যি সত্যি অন্তঃসত্ত্বা নন স্বস্তিকা মুখার্জী। এটি আসলে তার আগামী হিন্দি ছবি ‘কালা’র লুক সেটের ছবি, যেগুলো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে নানা রকম লুকে ধরা দিয়েছেন স্বস্তিকা। আফগানি জুয়েলারিতেও নজর কেড়েছেন তিনি।

অন্বিতা দত্ত পরিচালিত স্বস্তিকার আসন্ন ‘কালা’ ছবিটিতে আরো অভিনয় করেছেন তৃপ্তি ডিমরি ও প্রয়াত অভিনেতা ইরফান খানের ছেলে বাবিল। ১ ডিসেম্বর ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে এই সিনেমা।

উল্লেখ্য, ২০০৪ সালে প্রমিত সেনের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটে স্বস্তিকার। তারপর কন্যাকে সিঙ্গেল মাদার হিসেবে বড় করে তুলছেন তিনি। বিবাহ বিচ্ছেদের পর অনেকের সঙ্গে স্বস্তিকার প্রেমের গুঞ্জন চাউর হয়েছে, তবে আর দ্বিতীয় বিয়ে করেননি এই নায়িকা। কিন্তু আকস্মিকভাবে অন্তঃসত্ত্বা হওয়ার স্থিরচিত্র সামনে আসায় আলোচনার ঝড় বইছে সোশ্যাল মিডিয়ায়। অনেকে আবার ‘হবু মাকে’ শুভেচ্ছাও জানাচ্ছেন!

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত