ঢাকা, বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

অবশেষে সিনেমায় অভিষেক আফরান নিশোর, নায়িকা তমা মির্জা

  ইমরুল নূর

প্রকাশ : ৩০ নভেম্বর ২০২২, ১৬:০২  
আপডেট :
 ৩০ নভেম্বর ২০২২, ১৬:২৫

অবশেষে সিনেমায় অভিষেক আফরান নিশোর, নায়িকা তমা মির্জা
ইমরুল নূর

গেল অনেক বছর ধরেই শোনা যাচ্ছিলো, বড় পর্দায় নাম লেখাবেন ছোট পর্দার তারকা অভিনেতা আফরান নিশো। কিন্তু প্রতিবারই তা গুঞ্জনে থেমে যায়। চলতি বছর থেকে নাটকে অভিনয়ের সংখ্যা অনেকটাই কমিয়ে দিয়েছেন এই অভিনেতা যার কারণে এবার তার বড় পর্দায় ফেরার গুঞ্জন বেশ জোরেশোরেই উঠেছে। শোনা গেছে, অনেকদিন ধরেই সিনেমার জন্য অভিনয়ের এবং ফিটনেসের প্রস্ততি নিচ্ছেন নিশো যার কারণে ইদানিং তাকে তেমন কোন উল্লেখযোগ্য কাজে পাওয়া যাচ্ছে না।

সবার ধারণা-ই সত্যি হতে চলেছে। সিনেমায় নাম লেখাচ্ছেন সময়ের সবচেয়ে জনপ্রিয় তারকা নিশো। একাধিক ঘনিষ্ট সূত্রে জানা গেছে, সিনেমার নাম ‘সুড়ঙ্গ’, যেটি পরিচালনা করবেন ‘পরান’ খ্যাত নির্মাতা রায়হান রাফী। রাফীর সিনেমা দিয়েই বড় পর্দায় অভিষেক ঘটতে চলেছে ছোট পর্দার ব্যয়বহুল এ তারকার। আর সেজন্যই ছোট পর্দায় কাজ কমিয়ে নিজেকে প্রস্তত করে তবেই ফিরছেন। সেই ধারাবাহিকতায় গেল কয়েক মাস ধরেই অভিনয় ও ফিটনেসের প্রস্ততি নিচ্ছিলেন এ সুপারস্টার।

বড় পর্দায় প্রথম সিনেমাতে নিশোর নায়িকা হচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা, যিনি সর্বশেষ ‘ফ্লোর নাম্বার ৭’ ও ‘খাঁচার ভিতর অচিন পাখি’ সিনেমা দিয়ে তুমুল প্রশংসিত হয়েছেন।

এ বিষয়ে ছবিটির অভিনয়শিল্পী ও পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হলে তারা এখনই কিছু বলতে রাজি হননি। নির্মাতা জানান, আগামী ১২ ডিসেম্বর ছবিটির মহরত হবে এবং সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

ঘনিষ্ট সূত্রে আরও জানা গেছে, সিনেমাটির শুটিং শুরু হবে নতুন বছরের শুরুতে এবং তা আগামী বছরের দুই ঈদের যেকোন একটিতে প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে আলফা আই ও চরকি। সিনেমা মুক্তির কয়েক মাস পর তা দেশের শীর্ষ ওটিটি প্লাটফর্মে তা অবমুক্ত করা হবে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত