ঢাকা, মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

সিনেমায় অভিষেক

বিশ্বাস করি, আমার চেষ্টা বৃথা যাবে না: আফরান নিশো

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ৩০ নভেম্বর ২০২২, ২১:৪৯

বিশ্বাস করি, আমার চেষ্টা বৃথা যাবে না: আফরান নিশো
বিনোদন প্রতিবেদক

অবশেষে বড় পর্দায় নাম লেখালেন ছোট পর্দার সুপারস্টার আফরান নিশো। এই অভিনেতাকে সিনেমায় দেখার জন্য ভক্তদের আগ্রহের কমতি ছিলো না। সবশেষে ঘোষণা এলো, সিনেমায় অভিষেক ঘটতে যাচ্ছে নিশোর।

সিনেমার নাম 'সুড়ঙ্গ', যেটি পরিচালনা করবেন রায়হান রাফী। নিশোর সঙ্গে ছবিতে নায়িকা হিসেবে থাকছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা।

নিজেকে সিনেমার জন্য প্রস্তুত করতেই ছোট পর্দায় কাজ কমিয়েছেন নিশো। অনুশীলন করছেন গল্পের চরিত্রের।

আফরান নিশো বলেন, 'অনেকদিন ধরেই তো সিনেমাতে অভিনয়ের প্রস্তাব পেয়ে আসছি কিন্ত চেয়েছি একটা পারফেক্ট কিছু দিয়ে শুরু করতে। এই কাজটার সঙ্গে ব্যাটে-বলে সবকিছু মিলে গিয়েছে যার কারণে রাজি হয়েছি। এই ছবিটার মধ্য দিয়ে আমরা বিভিন্ন সেক্টরের অনেকেই একসাথে হয়েছি এবং সেটা খুব ক্যাজুয়ালি না। আমাদের সবার যুক্ত হওয়ার লক্ষ্যই হচ্ছে একটা ভালো কাজ করা।

বড় পর্দার জন্য এটাই আমার প্রথম চুক্তি হওয়া। আলফা আইয়ের শাকিলেরও এটা প্রথম। চরকি বড় পর্দায় সিনেমা মুক্তি দিলেও যৌথ প্রযোজনায় এবারই প্রথম। আমি অংকটা এভাবে মেলাতে চাই, আলফা আই, চরকি, রাফী, তমা ও আমি সবাই একসাথে হয়েছি বড় পর্দার জন্য, একটা ভালো কিছু করার জন্য।'

তিনি আরও বলেন, 'গল্পটা শুনেছি বছর খানেক আগে, আমার পছন্দ হয়েছে। এখন কাজে নামার পালা। ডেডিকেশন, মেধা আর একাগ্রতা নিয়ে যদি ভালোভাবে কাজটি শেষ করতে পারি, আমার বিশ্বাস চেষ্টাটা বৃথা যাবে না।'

জানা গেছে, সিনেমাটির শুটিং শুরু হবে নতুন বছরের শুরুতে এবং তা আগামী বছরের দুই ঈদের যেকোন একটিতে প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে আলফা আই ও চরকি। সিনেমা মুক্তির কয়েক মাস পর তা দেশের শীর্ষ ওটিটি প্লাটফর্ম চরকিতে অবমুক্ত করা হবে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত