ঢাকা, বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

সম্পূর্ণ নতুন রূপে আসছে লেডি সিংঘম

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১০ ডিসেম্বর ২০২২, ১৩:০৭

সম্পূর্ণ নতুন রূপে আসছে লেডি সিংঘম
দীপিকা ও রণবীর। ছবি: সংগৃহীত
বিনোদন ডেস্ক

সম্প্রতি মুক্তি পায় রোহিত শেঠির আসন্ন ছবি ‘সার্কাস’-এর গান ‘কারেন্ট লাগা রে’। রোহিতের আগামী ছবিতে সম্পূর্ণ নতুন পরিচয়ে আসতে চলেছেন এই বলিউড নায়িকা। ‘লেডি সিংঘম’ হয়ে হাজির হবেন তিনি।

রোহিতের এই ছবিতে দীপিকা ক্যামিও হিসেবে আসতে চলেছেন। ‘কারেন্ট লাগা রে’ গানে বলিউডের জনপ্রিয় দম্পতি দীপিকা আর রণবীরকে একসঙ্গে নাচতে দেখা যাবে। অনুষ্ঠানে এদিন রোহিত এক বড়সড় ঘোষণা দেন। তিনি বলেন, ‘আমাকে সবাই প্রশ্ন করেন, “লেডি সিংঘম” কবে আসবে। বলছি শুনুন, ‘সিংঘম অ্যাগেইন’-এ লেডি সিংঘমকে দেখা যাবে।’ রোহিত দীপিকার উদ্দেশে বলেন, সে আমার কপ ইউনিভার্সের লেডি কপ। আর তাই আমরা আগামী বছরই একসঙ্গে কাজ করব।’ এ সময় আনন্দে রোহিতকে জড়িয়ে ধরেন দীপিকা।

শেষ ‘চেন্নাই এক্সপ্রেস’-এ দীপিকাকে কমেডি ড্রামাভিত্তিক ছবিতে দেখা গেছে। ‘চেন্নাই এক্সপ্রেস’ প্রসঙ্গে দীপিকা বলেন, ‘আমার মনে হয় আমার অভিনীত সবচেয়ে কালজয়ী চরিত্রের একটি “মীনাম্মা”। তবে শুধু আমার ফিল্মোগ্রাফিতে নয়, সিনেমার ফিল্মোগ্রাফিতে চরিত্রটিকে কালজয়ী বলতে পারি। “চেন্নাই এক্সপ্রেস” ছবির সেটে আমার যে রকম অনুভূতি ছিলো, এই ছবির সেটে পা রাখার সময় তেমনই অনুভব করেছিলাম। এই গান আমার ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির নানান সুন্দর স্মৃতিকে উসকে দিয়েছিল।’

২৩ ডিসেম্বর বড় পর্দায় মুক্তি পাবে ‘সার্কাস’। এই আপাদমস্তক কমেডি ছবির নায়ক রণবীর সিং আর দুই নায়িকা হলেন পূজা হেগড়ে আর জ্যাকুলিন ফার্নান্দেজ। আর আগামী বছরের শুরুতেই মুক্তি পাবে দীপিকা অভিনীত ছবি ‘পাঠান’। এই ছবিতে আবার শাহরুখ খানের সঙ্গে জুটি বেঁধে আসতে চলেছেন তিনি।

বাংলাদেশ জার্নাল/নুসরাত/জিকে

  • সর্বশেষ
  • পঠিত