ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

আমি সবাইকে আমার বিয়ে দেখাতে চাই: পূজা চেরি

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২৩, ১৫:২৪  
আপডেট :
 ২৪ জানুয়ারি ২০২৩, ১৬:১৮

আমি সবাইকে আমার বিয়ে দেখাতে চাই: পূজা চেরি

হাতে নেই কোন সিনেমা। কিছুদিন আগে প্রেমের গুঞ্জনে বেশ আলোচনায় ছিলেন নতুন প্রজন্মের চিত্রনায়িকা পূজা চেরি। শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জনে সমালোচনার মুখেও পড়েন তিনি। এরপর বেশ কিছুদিন মিডিয়ার আড়ালেই ছিলেন। এবার প্রকাশ্যে এসে কথা বলেছেন এ নায়িকা। শনিবার দুপুরে রাজধানীর মিরপুরে একটি অনুষ্ঠানে নিজের কাজসহ ব্যক্তিগত জীবনের নানা বিষয় নিয়ে কথা বলেন পূজা চেরি।

সমালোচনা প্রসঙ্গে তিনি বলেন, আমার মায়ের বরাত দিয়ে সংবাদটি আমি নিজেও দেখেছি। সেই নিউজে দেখ অবাক হয়েছি। বিষয়টি আমাকে বিব্রত করেছে। পরে মাকেও বলেছি-তুমি এমন কথা (আমার মেয়েকে বাঁচতে দিন) বলেছো কিনা? তিনি বলেছেন, না। এমন কিছু আমি বলিনি। আমি তখন চুপ করে ছিলাম। কারণ, সবার নিউজের যদি প্রতি উত্তর করি তাহলে কথা আরও বাড়বে। শুধু ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আমি চুপ ছিলাম। যারা আমার শুভাকাঙ্ক্ষী তারা তো আমাকে বোঝে।

তিনি আরও বলেন, দেখুন, সমালোচনা তো হবেই। ভালো কাজ করলে আলোচনা-সামালোচনা দুটোই হয়। আমার সঙ্গে যে কাউকে নিলে এখনও গুঞ্জন হবে। এসবে আমি কান দেই না বা পাত্তা দেই না। আমি নিজের গতিতে কাজ চালিয়ে যেতে চাই।

শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিতব্য সিনেমা ‘মায়া’ প্রসঙ্গে তার ভাষ্য, এটা নিয়ে আমার সঙ্গে কোনো কথা হচ্ছে না। সুতরাং এটার সম্পর্কে মন্তব্য করতে চাই না।

বিয়ে করছেন কবে, এমন প্রশ্নে পূজা বলেন, আমার এবং আমার পরিবারের ইচ্ছে, আমার বিয়ে খুব ধুমধাম ভাবে হবে। আমার যারা কাছের মানুষ আছেন তাদের সবাই আমার বিয়েতে উপস্থিত থাকবেন। আমি সবাইকেই আমার বিয়ে দেখাতে চাই। এছাড়া আপনাদের (সাংবাদিক) জানিয়েই বিয়ের পিঁড়িতে বসবো।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত