ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৩ মিনিট আগে
শিরোনাম

প্রথম বিবাহবার্ষিকীতে পরীমনির কাছ থেকে কী উপহার পেলেন রাজ?

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২৩, ১৫:৪৭  
আপডেট :
 ২৫ জানুয়ারি ২০২৩, ১৬:৫২

প্রথম বিবাহবার্ষিকীতে পরীমনির কাছ থেকে কী উপহার পেলেন রাজ?
পরীমনি ও রাজ। ফাইল ছবি

‘গুণিন’ ছবির সেটে ২০২১ সালে প্রথম দেখা। মাত্র পাঁচ দিনের মাথায় পরীমনি ঠিক করেন, অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করবেন । বিয়েও করেও ফেলেছিলেন, কিন্তু সে সময় কোনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি তারা। ২০২২ সালের ২২ জানুয়ারি আনুষ্ঠানিক ভাবে নিকাহ্ সম্পন্ন হয় রাজ-পরীর। রোববার ছিল রাজ-পরীর বিয়ের প্রথম বিবাহবার্ষিকী। যদিও একটা বছর বেশ ঝড়ঝাপটা গেছে তাদের সংসারে। তবে এখন পরিস্থিতি স্বাভাবিক। একসঙ্গেই রয়েছেন তারা। বিয়ের জন্মদিন বলে কথা, বিশেষ এই দিনে কী উপহার পেলেন পরস্পরের কাছ থেকে?

শনিবার মধ্যরাত থেকে শুরু হয়ে বিয়ের প্রথম দিন উদ্‌যাপনের প্রস্তুতি। রাতে কেক কাটা দিয়ে শুরু। দিনে পরীমনিকে নিয়ে ঘুরতে যান রাজ। তবে অভিনেত্রীর স্বামীর কথায়, ‘রাতে কেক কাটার সময় পরী আমাকে আই লাভ ইউ বলেছে, এটাই আমার সেরা উপহার।’ তিনি জানান, পরীমনি তাকে খুব ভালবাসেন, পরীর ভালোবাসা নিয়ে আরও বহু বছর এ ভাবে কাটিয়ে দিতে চান।

রাগ, ঝগড়া, মনোমালিন্য, ফের বেঁধে থাকা— এ ভাবেই চলেছে রাজ-পরীর লাল-নীল সংসার। রয়েছে ছেলে রাজ্য। বছরের শুরুতেই প্রায় ভাঙতে বসেছিল যে সম্পর্ক, ছেলে রাজ্যের কারণেই ফের জোড়া লেগেছে বলেই জানিয়েছিলেন বাংলাদেশের আলোচিত অভিনেত্রী পরীমনি।

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত