ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

‘পাঠান’ দেখতে ভারতে নিরব, টিকিট কিনলেন ব্ল্যাকে

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২৩, ১৫:৫৩

‘পাঠান’ দেখতে ভারতে নিরব, টিকিট কিনলেন ব্ল্যাকে

চার বছর পর পর্দায় ফিরেই রীতিমত বাজিমাত করে দিয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। তার ‘পাঠান’ পূর্বের বলিউড সিনেমার সব রেকর্ড ভেঙ্গে ফেলেছে ইতিমধ্যেই। ভারত জুড়ে বইছে ‘পাঠান’ ঝড়, এমনকি তার রেশ পড়েছে বাংলাদেশেও।

‘পাঠান’ মুক্তির আগের দিন (২৪ জানুয়ারি) তিন বন্ধুকে সঙ্গে নিয়ে ঢাকাই নায়ক নিরব ছুটলেন ভারতের উদ্দেশ্যে। পরদিন (২৫ জানুয়ারি) রাত সাড়ে ১১টার একটি শোয়ের টিকিট ম্যানেজ করেন নিরব, তাও আবার ব্ল্যাকে। সিনেমা দেখলেন কলকাতার কোয়েস্ট মলে। যেখানে ভোর সাড়ে ৬টা থেকে শো শুরু হয়ে চলেছে মধ্যরাত পর্যন্ত। প্রথম দিন মাল্টিপ্লেক্সটিতে চলে ৩৪টি শো।

ভারত থেকে উচ্ছ্বসিত নিরব বললেন, ‘এটা জীবনের অন্যতম একটা সেরা ছবি দেখার সৌভাগ্য হলো। প্রথমে ভেবেছি প্রথমদিনে বুঝি শোয়ের টিকিট আর পাবোই না। অবশেষে ব্ল্যাকে ২৫শ টাকা করে টিকিট পাই, তাও রাত সাড়ে ১১টার শো। তবে এই যে কষ্ট, টাকা, কালোবাজারি- সব মুছে গেলো ছবিটি দেখে।’

ছবিটি নিয়ে প্রতিক্রিয়া জানিয়ে নিরব বলেন, ‘লাভলি। বিউটিফুল। দুর্দান্ত এক ছবি। যেখানে সব আছে। সব। আপনি এই ছবি যত কষ্ট আর যত টাকার বিনিময়েই দেখবেন, পয়সা-শ্রম উসুল হবেই।’

বুধবার (২৫ জানুয়ারি) বিশ্বের শতাধিক দেশের ৮ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তার ছবি ‘পাঠান’। এই ছবি ঘিরে আগ্রহ, উন্মাদনা, আলোচনা, বিতর্ক, সমালোচনা সবই চরম পর্যায়ে এখন। তাই বক্স অফিসে যে বড়সড় ধামাকা হতে যাচ্ছে, তা একপ্রকার নিশ্চিত।

‘পাঠান’ নির্মাণ করেছেন সিদ্ধার্থ আনন্দ। যিনি এর আগে অ্যাকশন ফিল্ম ‘ওয়ার’ বানিয়ে বক্স অফিসে ঝড় তুলেছিলেন। এই ছবিতে শাহরুখের নায়িকা দীপিকা পাড়ুকোন। খলনায়ক হিসেবে আছেন জন আব্রাহাম। এছাড়াও আছেন ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম রোড়ে, মনিশ ওয়াদওয়া এবং অতিথি চরিত্রে সালমান খান। ২৫০ কোটি রুপি বাজেটের ছবিটির প্রযোজক যশরাজ ফিল্মস।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত