ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

১৭ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ‘বুকের মধ্যে আগুন’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২৩, ১৬:৫৮

১৭ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ‘বুকের মধ্যে আগুন’

টেলিভিশন পর্দা দাপিয়ে রাজকীয়ভাবেই ওটিটি প্লাটফর্মে অভিষেক ঘটেছে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বের। সেই ধারাবাহিকতায় আবারও আসছেন তিনি। প্রথমবারের মত অভিনয় করলেন ওয়েব সিরিজ ‘বুকের মধ্যে আগুন’-এ। এর মধ্য দিয়ে হইচইয়ের সঙ্গেও তার প্রথম কাজ। সব মিলিয়ে এই কাজটি তার জন্য বিশেষ কিছু।

শোনা যাচ্ছে, নব্বই দশকের বাংলা ছবির সুপারস্টার প্রয়াত সালমান শাহ’র হত্যা রহস্য নিয়ে ওয়েব সিরিজটি নির্মিত হয়েছে! তবে নির্মাতা জানিয়েছেন, ‘জিনিসটা দেখতে হয়তো একইরকম লাগবে কিন্তু এটি একটি ফিকশন। তার (সালমান শাহ) সাথে হয়তো কিছুটা মিলে যাবে কিন্তু এটি তার ঘটনা নয়।’

অপূর্ব’র ভাষ্য, ‘হইচইয়ের সাথে এটি আমার প্রথম কাজ, তাই এটি খুবই স্পেশাল। প্রিপারেশনের জন্য শুধু আমার স্ক্রিপ্টটাই যথেষ্ট ছিলো। স্ক্রিপ্ট এবং ডিরেক্টরের গাইডলাইন। একেক অ্যাপিসোডে এক ধরনের চমক রয়েছে।’

গল্পে দেখা যাবে, বাংলাদেশের একজন সুপারস্টার নায়ক, যাকে কিনা সবাই স্টাইলিশ আইকন হিসেবে মানে। রঙিন দুনিয়ায় যখন তার জনপ্রিয়তা তুঙ্গে, তখন তার হঠাৎ মৃত্যুতে উত্তাল হয়ে ওঠে গোটা দেশ। এতে সুপারস্টারের স্টারডম যেন এক নিমিষেই আকাশ থেকে মাটি পড়ে যায়! দেশের আনাচে-কানাচেতে যার লক্ষ লক্ষ ভক্ত, সেই সুপারস্টার এত তারকাখ্যাতির মধ্যেও কেন আত্মহত্যা করলেন?

সত্যিই কি আত্মহত্যা নাকি অন্যকিছু? অজানা রহস্যে মোড়ানো এই কেসের জট খুলবেন এসপি গোলাম মামুন ওরফে অভিনেতা অপূর্ব! এমন গল্প নিয়ে সিরিজটি নির্মাণ করেন ‘ন ডরাই’-খ্যাত নির্মাতা তানিম রহমান অংশু।

সিরিজটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৭ ফেব্রুয়ারি।অপূর্ব ছাড়াও এখানে আরও অভিনয় করছেন তারিক আনাম খান, গাজী রাকায়েত, তানিয়া আহমেদ, তৌকীর আহমেদ, ইয়াশ রোহান, তমা মির্জা, শাহনাজ সুমি, তানভীর প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত