ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

স্ত্রীর সঙ্গে বিবাদ, ‘নবাব’ ছেড়ে হোটেলে নওয়াজ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৫৫  
আপডেট :
 ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:০১

স্ত্রীর সঙ্গে বিবাদ, ‘নবাব’ ছেড়ে হোটেলে নওয়াজ
স্ত্রীর সঙ্গে বিবাদ, ‘নবাব’ ছেড়ে হোটেলে নওয়াজ । ছবি: সংগৃহীত

সময়টা ভাল যাচ্ছে না নওয়াজউদ্দিন সিদ্দিকির। স্ত্রী আলিয়ার সঙ্গে বিবাদ নতুন মোড় নিচ্ছে প্রতিদিন। গত সপ্তাহে স্ত্রীর উপর গার্হস্থ্য হিংসার অভিযোগে অভিনেতার কাছে নোটিস পৌঁছেছে। এ বার নতুন খবর। নওয়াজউদ্দিন নাকি নিজের বাড়িতেই থাকছেন না। খবর রটেছে অভিনেতা মুম্বই ছাড়তে চাইছেন। কিন্তু সে খবর মিথ্যা। তা হলে কোথায় গেলেন তিনি?

নওয়াজ মুম্বইতেই আছেন। আপাতত তিনি আশ্রয় নিয়েছেন মায়ানগরীর একটি হোটেলে! সূত্রের খবর, আইনজীবীর পরামর্শেই এই পদক্ষেপ নিয়েছেন নওয়াজ। আর আইনজীবীর তরফে পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত তিনি নিজের বাড়িতে প্রবেশ করবেন না।

মুম্বইয়ের ইয়ারি রোড়ে ছয় কামরার স্বপ্নের বাড়ি তৈরি করেছিলেন নওয়াজ। বাবার নামেই বাড়ির নাম রেখেছিলেন ‘নবাব’। কিন্তু আপাতত সেই বাড়িতেই রয়েছেন অভিনেতার স্ত্রী ও সন্তানরা। বাড়িতে নিত্যদিন পুলিশ এবং আদালতকর্মীদের আনাগোনা লেগেই রয়েছে। এই অবস্থায় স্ত্রীর সঙ্গে একই ছাদের নীচে থাকাটা সুরক্ষিত বলে মনে করছেন না অভিনেতা। কারণ, এখন নওয়াজের যে কোনও পদক্ষেপ তাঁর বিরুদ্ধে যেতে পারে।

এর আগে স্ত্রী আলিয়া স্বামীর বিরুদ্ধে একাধিক অভিযোগ করেন। তিনি দাবি করেন, তাঁকে এবং সন্তানদের বাড়িতে রীতিমতো আটক করে রেখেছেন নওয়াজ। বসানো হয়েছে রক্ষী। সন্তান সহ তাঁদের নাকি বাথরুম ব্যবহার করতে দেয়া হচ্ছে না। দেয়া হচ্ছে না কোনও খাবার। ফলে বৈঠকখানাতেই আপাতত থাকছেন তাঁরা।

এ দিকে নওয়াজেরর মা মেহেরুন্নিসা সিদ্দিকি আলিয়ার বিরুদ্ধে পাল্টা মামলা করেন। তাঁর দাবি, আলিয়া তাঁর বাড়িতে জোরপূর্বক প্রবেশ করেছেন। শুধু তাই নয়, আলিয়া নওয়াজের স্ত্রী নয় বলেই দাবি জানিয়েছিলেন তিনি।

উল্লেখ্য, ২০০৯ সালে নওয়াজউদ্দিন-আলিয়া বিবাহবন্ধনে আবদ্ধ হন। এ দম্পতির এক কন্যা ও এক পুত্রসন্তান রয়েছে। আলিয়ার আসল নাম অঞ্জনা পান্ডে। ইসলাম ধর্ম গ্রহণ করেন অভিনেতাকে বিবাহ করেন। বিয়ে করে নাম রাখেন আলিয়া। মূলত, ২০২০ সালে তাদের দাম্পত্য কলহের বিষয়টি সামনে আসে।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত