ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৮ মিনিট আগে
শিরোনাম

ভালোবাসা দিবসে রনি-রুবেলের দুই গান

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:০৯

ভালোবাসা দিবসে রনি-রুবেলের দুই গান
কথাশিল্পী ও গীতিকার রনি রেজা। ফাইল ছবি

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে আয়োজনের কমতি নেই আমাদের দেশেও। প্রকাশ পাচ্ছে অনেক গান, নাটক, অনুষ্ঠান। তারই ধারাবাহিকতায় নতুন দুটি গান নিয়ে আসছেন কথাশিল্পী ও গীতিকার রনি রেজা। তার কথা ও সুরে নতুন গান ‘তোর হাতেই মরতে চাই’ ও ‘তুমি এত কাছাকাছি আছ’ শিরোনামের গান দুটি প্রকাশ হবে বিশ্ব ভালোবাসা দিবসে।

দুটি গানেই কণ্ঠ দিয়েছেন এ সময়ের তরুন কণ্ঠশিল্পী এসএম রুবেল। ইতোমধ্যে রাজধানীর একটি স্টুডিওতে রেকর্ডিং, কম্পোজিশন ও ভিডিও ধারণ সম্পন্ন হয়েছে। সব ঠিক থাকলে আগামী ১৪ ফেব্রæয়ারি গানটি ইউটিউবে অবমুক্ত করা হবে। গান দুটির ভিডিও নির্দেশনা দিয়েছেন রাজ মাহমুদ।

কথাশিল্পী ও গীতিকার রনি রেজা বলেন, ‘ভালোবাসা দিবস উপলক্ষে গান দুটি লিখেছি। দুটিই পিওর রোমান্টিক গান, তবে ভাব-ভাষা ভিন্ন। একটু গভীর বোধ আছে। আশা করছি দুটি গানই সবার মনে ধরবে।’

গান দুটি সম্পর্কে কণ্ঠশিল্পী এসএম রুবেল বলেন, ‘রনি রেজার লেখা আমার ভালো লাগে। তার লেখা গান অনেক বড় বড় শিল্পী কণ্ঠে তুলেছেন। আমার একটা তীব্র আকাঙক্ষা ছিল। এবার সেটা বাস্তবায়ন হতে যাচ্ছে। ‘তোর হাতেই মরতে চাই’ ও ‘তুমি এত কাছাকাছি আছ’ শিরোনামের গান দুটি অনেক গভীর বোধের কথায় সাজানো। আশা করছি শ্রোতারা খুব উপভোগ করবেন।’

উল্লেখ্য, রনি রেজার লেখা গল্পের বই ‘খালুইভর্তি হাহাকার’ পাওয়া যাচ্ছে অমর একুশে গ্রন্থমেলায় ঘাসফুল প্রাকশনীর স্টলে। এছাড়াও তিনি একটি অনলাইন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত