ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৮ মিনিট আগে
শিরোনাম

রেড কার্পেট ছাড়াই পর্দা উঠছে ২০২৩ অস্কার অ্যাওয়ার্ডের

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১২ মার্চ ২০২৩, ১৩:২৭

রেড কার্পেট ছাড়াই পর্দা উঠছে ২০২৩ অস্কার অ্যাওয়ার্ডের
ছবি: সংগৃহীত

পর্দা উঠতে যাচ্ছে ৯৫তম অস্কার পুরষ্কার বা অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের। এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রির পার্টি বা অ্যাওয়ার্ড ফাংশনগুলোর সমার্থক হিসেবে পরিচিত রেড কার্পেট থাকছে না ৯৫তম অস্কারে। রেড কার্পেটের জায়গায় এবার থাকছে শ্যাম্পেন রঙের কার্পেট। ১৯৬১ সালের পর প্রথমবারের মতো অস্কারে পরিবর্তিত হলো কার্পেটের রঙ।

সংবাদ সংস্থা রয়টার্স জানিয়েছে, যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় রোববার রাত ৮টায় শুরু হবে অনুষ্ঠান। বাংলাদেশ সময় যা ১৩ মার্চ ভোর ৬টা থেকে দর্শকরা উপভোগ করতে পারবেন। জিমি কিমেল করবেন অনুষ্ঠান পরিচালনা।

‘এভরিথিং এভরিহোয়ার অল অ্যাট ওয়ান্স’ ১১টি মনোনয়ন পেয়ে পুরষ্কারের দৌড়ে সবচেয়ে এগিয়ে। ৯টি মনোনয়ন নিয়ে কাছাকাছি অবস্থানে ‘দ্য বানশিস অব ইনিশেরিন’। ফেভারিট তারকাদের মধ্যে শীর্ষে রয়েছেন ব্র্যান্ডেন ফ্রেশার ও অস্টিন বাটলার।

জোর গুঞ্জন শোনা যাচ্ছে, সেরা অভিনেত্রীর পুরষ্কার আবারও উঠতে পারে মিশেল ইয়ো’র হাতে। তার শক্ত প্রতিদ্বন্দ্বী কেট ব্লানচেট। অবশ্য এবারের আয়োজন মাতাতে পারে দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র ‘আরআরআর’। মনোনয়ন পাওয়া গান ‘নাত্তু নাত্তু’ পরিবেশনাও করা হবে অস্কার মঞ্চে। আর পুরষ্কার ঘোষণার মাধ্যমে মঞ্চ আলোকিত করবেন দীপিকা পাড়ুকোন।

বাংলাদেশ জার্নাল/কেএ/জিকে

  • সর্বশেষ
  • পঠিত