ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

ছুটিতে আছেন কারিনা

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ১৯ মার্চ ২০২৩, ১৫:২৯  
আপডেট :
 ২০ মার্চ ২০২৩, ১৭:৪২

ছুটিতে আছেন কারিনা
করিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সাইফ পত্নী কারিনা কাপুর। এইমুহূর্তে নতুন কোনও ছবির কাজ নিয়ে ব্যাস্ত নন তিনি। বেশ অবসরময় জীবনযাপন করছেন। তাইতো সপরিবারে ছুটি কাটাতে আফ্রিকা সফরে গিয়েছেন সইফ আলি খান ও করিনা কাপুর খান। অন্য মহাদেশ থেকেই একের পর এক ছবি পোস্ট করছেন কারিনা।

সে ছবিতে কোথাও রয়েছেন তার বড় ছেলে তৈমুর, কোনওটায় আবার ছোট ছেলে জেহ। ছবি দিয়েছেন সইফের সঙ্গেও। ছবিগুলিতে কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন অনুরাগীরা।

সূত্রের খবর, এইমুহূর্তে কেনিয়ায় ছুটি কাটাচ্ছেন করিনা। জিপে চড়ে সাফারির পাশাপাশি সময় কাটাচ্ছেন জেব্রা কিংবা গণ্ডারের সঙ্গেও। কখনও সাদা, কালো ডোরাকাটা জেব্রা আবার কখনও গন্ডারের সঙ্গে সময় কাটান করিনা কাপুর খান। ঘোরার ফাঁকে ফাঁকেই সামাজিক মাধ্যমে সেই ছবিগুলি শেয়ার করছেন অভিনেত্রী। এরমধ্যে একটি ছবিতে দেখা যাচ্ছে, হোটেলে সোফার উপরে বসে করিনা। আর পিছনে ঘুরছে দু’টো জেব্রা। সে ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, “তেমন কিছু না… আমার নতুন বন্ধুদের সঙ্গে সময় কাটাচ্ছি।”

করিনা ও সইফ দু’জনেই ঘুরতে ভালবাসেন। আর ছোট থেকে দুই ছেলেকে সেইভাবেই তৈরি করছেন বলিউডের অন্যতম এই পাওয়ার কাপল।

উল্লেখ্য, করিনাকে শেষ দেখা গিয়েছে আমির খানের বিপরীতে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে। আর কিছুদিন পরেই মুক্তি পাবে তার প্রথম ওয়েব সিরিজ। যার পরিচালক ‘কাহানি’ খ্যাত সুজয় ঘোষ। গতবছর দার্জিলিংয়ে এই সিরিজের শ্যুটিং সেরে গিয়েছেন অভিনেত্রী। এখন চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। তারপর মুক্তির অপেক্ষা।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত