ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৮ মিনিট আগে
শিরোনাম

‘জানি অকারণ’-এ প্রেমে ডুবে আবির-ঋতাভরী!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৬ মার্চ ২০২৩, ১২:৩৭

‘জানি অকারণ’-এ প্রেমে ডুবে আবির-ঋতাভরী!
জানি অকারণ গানে আবির-ঋতাভরী । ছবি: সংগৃহীত

শুরুতেই র‌্যাম্প শোয়ের দৃশ্য, বেশকিছু মডেলদের হাঁটতে দেখা যাচ্ছে। তারপরই ক্যামেরা ফিরে আসে ঋতাভরী চক্রবর্তীর বাড়ির ছাদে। সেখানে শুকতে দেয়া আছে বেশকিছু ড্রেস। যাতে বেশ বোঝা যায়, মডেল হওয়ার স্বপ্ন দেখেন ঋতাভরীও। পরবর্তী অংশে দেখা যায় আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে ঋতাভরীর সাংসারিক জীবন। যা ভালোমন্দ, সবকিছু মিলিয়ে মিশিয়েই এগিয়ে চলে। স্ত্রীকে ভালোবাসায় ভরিয়ে দিতে দেখা যায় আবিরকে। রোম্যান্স করতেও দেখা যায় তাদের। এমনই বেশকিছু বিষয় নিয়েই তৈরি হয়েছে ‘ফাটাফাটি’ ছবির প্রথম গান জানি অকারণ।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘ফাটাফাটি’ ছবির এই গান। যেটি গেয়েছেন অন্তরা মিত্র ও ঈশান মিত্র। গানটি লিখেছেন ঋতম সেন। উইন্ডোজের সঙ্গে এটাই অন্তরার প্রথম কাজ। এর আগে গানের টিজার মুক্তিতেই নজর কেড়েছিল, এবার সামনে এল ছবির গান। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে ছিলেন অমিত চট্টোপাধ্যায়। তবে ছবির টাইটেল ট্র্যাক তৈরি করেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায় এবং বাংলাদেশের শিল্পী চমক হাসান। এছাড়াও ছবির আরও বেশকিছু গান রয়েছে। যেগুলি গেয়েছেন জাভেদ আলি, অন্বেষা দত্তগুপ্ত, অনন্যা ভট্টাচার্য, শুচিস্মিতা চক্রবর্তী, পারমিতা ও পৌষালি বন্দ্যোপাধ্যায়।

এটি উইন্ডোজ প্রোডাকশন প্রযোজিত অরিত্র মুখোপাধ্যায়ের ছবি। এর আগে উইন্ডোজের ছবি ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ বানিয়েছিলেন অরিত্র। সামাজিক ট্যাবু নিয়ে সেই ছবিতেও অভিনয় করেছিলেন ঋতাভরী চক্রবর্তী। মাঝে যিশু সেনগুপ্তকে নিয়ে ‘বাবা বেবি ও’ ছবিটিরও পরিচালনা করেছিলেন অরিত্র।

জানা যাচ্ছে, প্লাস সাইজের এক মডেলের গল্পই বলবে উইন্ডোজ প্রোডাকশন হাউসের এই ছবি ‘ফাটাফাটি’। ছবিটি মুক্তি পাবে আগামী ১২ মে। ঋতাভরীকে এই ছবির জন্য নাকি প্রায় ২৫ কিলো ওজন বাড়াতে হয়েছিল। ওজন বাড়ানোটাও কিন্তু নেহাত সহজ কাজ নয়, এটাও ওজন কমানোর মতোই কঠিন।

এর আগে ঋতাভরী হিন্দুস্তান টাইমস-কে জানিয়েছিলেন, ‘৭ কিলো ওজন আমার অস্ত্রোপচারের পর বেড়েই গিয়েছিল। ভেবেছিলাম, ধীরে ধীরে সেটা তো আমি কমিয়েই ফেলব। এরপরই আসে ফাটাফাটি করার প্রস্তাব, তখন বুঝি আমাকে আরও ১০-১৫ কিলো ওজন বাড়াতে হবে। কারণ, ছবির কিছু দৃশ্যের জন্য প্যাডিং দিয়ে কিংবা অন্যকোন ভাবে সেটা ম্যানেজ করা সম্ভব ছিল না। তাই সেটাও ২৫ কেজি আমি ওজন বাড়িয়ে ফেললাম!’

অভিনেত্রীর কথায়, ‘আশা রাখি, এই ছবিটা দেখে মানুষ বুঝবে, যে কারোর চেহারা নিয়ে টিজ করাটা খুব দুঃখজনক, সেটা কাউকে কষ্ট দেয়া। কাউকে আঘাত করার কি খুব প্রয়োজন? অনেক সময় বিভিন্ন অসুস্থতা, কিংবা লাইফস্টাইলের কারণে আবার জেনেটিক কারণেও অনেকে ওজন কমিয়ে উঠতে পারেন না, তারজন্য কাঠগড়য় দাঁড় করানোর কোনও অর্থ নেই।’

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত