ঢাকা, শুক্রবার, ০৯ জুন ২০২৩, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩০ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

নিয়ন আলোয় বাঙালি অভিনেত্রীর সঙ্গে নাচে মত্ত আরিয়ান!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৭ মার্চ ২০২৩, ১৪:৫৪  
আপডেট :
 ৩০ মার্চ ২০২৩, ১৯:১০

নিয়ন আলোয় বাঙালি অভিনেত্রীর সঙ্গে নাচে মত্ত আরিয়ান!
আরিয়ান খান ও নাইরা বন্দ্যোপাধ্যায় । ছবি: আনন্দবাজার
বিনোদন ডেস্ক

বলিউডের তারকা সন্তানরা প্রায় সারা ক্ষণই ক্যামেরার নজরদারির মধ্যে থাকেন। তার মধ্যেই বেশ কিছু তারকা সন্তান রয়েছেন, যাদের নিয়ে কৌতূহল একটু বেশি। সেই তালিকায় শীর্ষে রয়েছেন শাহরুখ-পুত্র আরিয়ান খান। মাদককাণ্ডে আরিয়ানের নাম উঠে আসার পর থেকে যেন দর্শকের বাড়তি আগ্রহ তৈরি হয়েছে শাহরুখ-তনয়কে নিয়ে।

জেল থেকে ছাড়া পাওয়ার পর কিছু দিন লোকচক্ষুর আড়ালে ছিলেন আরিয়ান। তবে দিন কয়েকের মধ্যেই স্বাভাবিক ছন্দে ফেরেন তিনি। বেশির ভাগ সময় মুম্বাইয়ের বিভিন্ন জায়গায় পার্টি করতেই দেখা গেছে তাকে। এ বার এক রাতের পার্টিতে উল্লাসে মাতেন আরিয়ান। সঙ্গী এক বাঙালি অভিনেত্রী।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী নাইরা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে পার্টিতে মজে থাকেন আরিয়ান। নাইরা তেলগু, মালয়ালম, কন্নড় ছবিতেও কাজ করেছেন। ২০১৬ সালে সানি লিওনি অভিনীত ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ ছবিতে তাকে শেষ দেখা গিয়েছিল বলিউডে। আপাতত ‘পিশাচিনী’ সিরিয়ালের মুখ্য ভূমিকায় দেখা যায় নাইরাকে।

অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আরিয়ানের সঙ্গে সেই রাতের পার্টির একটি ভিডিও শেয়ার করেন। অভিনেত্রী লেখেন, ‘‘প্রিয় মানুষদের সঙ্গে পাগল করা রাত।’’ শুধু তা-ই নয়, আরিয়ানকে শুভেচ্ছাবার্তাও দেন তিনি। কিন্তু কী কারণে? তা অজানা।

শোনা যাচ্ছে, ২০২৩ সালেই নাকি বলিউডে অভিষেক হতে চলেছে আরিয়ানের। তবে নায়ক নন, পরিচালকের আসনই পছন্দ খান পরিবারের শেহজাদার।

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত