ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪০ মিনিট আগে
শিরোনাম

কনেসাজে ছবি দিয়ে জানালেন বিয়ে করেছেন রিমঝিম

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৩, ১৫:৩২  
আপডেট :
 ০১ এপ্রিল ২০২৩, ১৫:৩৭

কনেসাজে ছবি দিয়ে জানালেন বিয়ে করেছেন রিমঝিম
রিমঝিম মিত্র। ছবি: আনন্দবাজার

জনপ্রিয় অভিনেত্রী রিমঝিম মিত্র ফেসবুকে তার কনেসাজে ছবি পোস্ট করে জানালেন, তিনি বিয়েটা সেরে ফেলেছেন। কপালে সিঁদুর, চন্দনের সাজ, মাথায় ওড়না আর খোঁপায় ফুল। স্মিত হাসি নিয়ে লাল টুকটুকে বেনারসি পরে রিমঝিমের ছবি। কনের ছবি থাকলেও, বরের কোনও ছবি নেই কিন্তু। সঙ্গে হ্যাশট্যাগে লিখলেন, ‘নতুন জীবন শুরু করেছেন’।

সকাল সকাল রিমঝিমের এই পোস্ট দেখে হতবাক তার সতীর্থ থেকে অনুরাগীরা সকলেই। অভিনেত্রী যে হঠাৎ করে চুপিচুপি বিয়ে সেরে ফেলবেন, তা অনেকেই ভাবতে পারেননি। তবুও শুভেচ্ছাবার্তায় ভরে যাচ্ছে তার মন্তব্যবাক্স। লাজবন্তী রায়, র‌্যাচেল হোয়াইট, রানা সরকার থেকে শুরু করে ইন্ডাস্ট্রির অনেকেই বিভ্রান্ত। কেউ কেউ আবার অভিমান করে লিখছেন, ‘‘নেমন্তন্ন করলি না?’’ রিমঝিম অবশ্য এতে চুপ। কাউকেই জবাব দেননি।

অনেকেই আবার মনে করছেন যেহেতু শনিবার ১ এপ্রিল, অভিনেত্রী হয়তো নিছকই মজা করছেন। সকলকে এপ্রিল ফুল বানাতেই তার এই পোস্ট। অভিনেত্রী অবশ্য এ বিষয়ে মুখে কুলুপ এটেছেন। এখনই কোনও কিছুই খোলসা করতে চাইছেন না। তবে যারাই তাকে জিজ্ঞেস করছেন, বিয়ের খবর সত্যি কি না, অভিনেত্রী তাদের সকলের মন্তব্যেই পছন্দচিহ্ন দিয়েছেন। এক সময়ে চুটিয়ে ছোট পর্দায় কাজ করেছেন রিমঝিম। এই মুহূর্তে অভিনেত্রী ব্যস্ত ধারাবাহিক ‘আলতা ফড়িং’-এর শ্যুটে। ধারাবাহিক ‘কৃষ্ণকলি’, ‘তিতলি’ তার সাম্প্রতিক কাজ। পাশাপাশি, ‘ডান্স বাংলা ডান্স’ রিয়্যালিটি শো-এর গত সিজনে তিনি মেন্টর বা ‘গুরু’ ছিলেন। সূত্র: আনন্দবাজর

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত