ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

প্রথমবার কানে যাচ্ছেন আনুশকা শর্মা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৫ মে ২০২৩, ১৪:৪৩

প্রথমবার কানে যাচ্ছেন আনুশকা শর্মা
আনুশকা শর্মা। ছবি: সংগৃহীত

সময়টা বেশ ভালো যাচ্ছে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার। বিয়ের পর অগের মত কাজ না করলেও, তার সিনেমাগুলো পাচ্ছে আশানুরুপ সাফল্য। মেয়ে ভামিকা ও স্বামী বিরাট কোহলিকে নিয়েই ব্যস্ত রাখছেন নিজেকে। হাতে ছবির সংখ্যাও অন্যদের তুলনায় কম। এরই মাঝে নতুন একটি সুখবর শোনা গেল। ৭৬তম কান চলচ্চিত্র উৎসবে প্রথমবারের মতো রেড কার্পেটে হাঁটবেন এ বলি অভিনেত্রী।

ভারতে নিযুক্ত ফরাসি রাষ্ট্রদূত এমানুয়েল লেনিন সম্প্রতি আনুশকা শর্মা ও বিরাট কোহলির সঙ্গে ছবি দিয়ে লেখেন, দারুণ লাগল বিরাট কোহলি ও আনুশকা শর্মার সঙ্গে সাক্ষাৎ করে। টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা তাদের আগামী টুর্নামেন্টের জন্য। আর আনুশকাকে শুভেচ্ছা তার কান চলচ্চিত্র উৎসবের জন্য।

এর আগেরবার অর্থাৎ ৭৫তম কান চলচ্চিত্র উৎসবে জুরি বোর্ডের সদস্য ছিলেন দীপিকা পাড়ুকোন। এছাড়া কসমেটিক্স ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে বহু বছর ধরে কান উৎসবে যাচ্ছেন ঐশ্বরিয়া রাই বচ্চন ও সোনম কাপুর। এবার আনুশকাকে দেখা যাবে কোন ভূমিকায়?

১৬ মে থেকে শুরু হবে কান চলচ্চিত্র উৎসব। সেখানে সিনেমা জগতের সঙ্গে যুক্ত নারীদের সম্মানিত করা হবে। সেই পুরস্কার প্রদান করবেন আনুশকা ও অস্কারজয়ী হলিউড অভিনেত্রী কেট উইন্সলেট। ২৭ মে পর্যন্ত চলবে এই উৎসব।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত