ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৫ মিনিট আগে
শিরোনাম

কলকাতায় সালমান, নিরাপত্তায় ৭০০ পুলিশ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৩ মে ২০২৩, ১৭:৫৬

কলকাতায় সালমান, নিরাপত্তায় ৭০০ পুলিশ
ছবি: সংগৃহীত

এক যুগ পর কলকাতায় বলিউড সুপারস্টার সালমান খান। শুক্রবার (১২ মে) রাতে কলকাতা শহরে পৌঁছালেন ‘ভাইজান’ খ্যাত এই বলিউড তারকা।

এদিন সালমান কলকাতা বিমানবন্দরে নামতেই তাকে ঘিরে অনুরাগীদের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। বিমানবন্দরে নামতেই অনুরাগীরা ‘ভাইজান, ভাইজান’ বলে চিৎকার জুড়ে দেন। কেউ আবার ‘সালমান ভাই’ বলে লাগাতার চিৎকার করতে থাকেন। কেউবা আবার ‘লাভ ইউ’ বলে ভালোবাসা প্রকাশ করতে থাকেন।

এসময় বিমানবন্দর থেকে গাড়ি নিয়ে বের হয়ে যাওয়ার সময় ভক্তদের উদ্দেশ্যে স্বভাবচিত ভঙ্গিমায় হাত নাড়তে দেখা যায় সালমানকে। হাত জোর করে সকলের উদ্দেশ্যে প্রণামও করেন সাল্লু ভাই। যার বেশকিছু মুহূর্ত ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

কলকাতা পুলিশ সূত্র জানায়, সালমানের অনুষ্ঠানের নিরাপত্তায় থাকবেন ৭০০ পুলিশ। অভিনেতার নিরাপত্তার দায়িত্বে থাকবেন একজন অ্যাডিশনাল পুলিশ কমিশনার, দুজন জয়েন্ট পুলিশ কমিশনার পদমর্যাদার অফিসার ও সাতজন ডিসিসহ ৭০০ পুলিশ।

পুলিশ আরও জানায়, কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সে জন্যই এই কড়া নিরাপত্তার ব্যবস্থা করেছেন তারা। পাশাপাশি সিসিটিভি ক্যামেরায় নজরদারিতেও বিশেষ জোর দেয়া হয়েছে

শনিবার ভারতীয় সময় সন্ধ্যা ৬টা থেকে ইস্ট বেঙ্গল মাঠে সালমানের ‘দা-বাং, দ্য ট্যুর রিলোডেড’ শো শুরু হবে। শো-তে সালমানের সঙ্গে যোগ দেবেন জ্যাকুলিন ফার্নান্দেজ, ক্যাটরিনা কাইফ, সোনাক্ষী সিনহা, পূজা হেগড়ে, প্রভুদেবা, গুরু রনধাওয়াসহ আরও অনেক তারকা।

এর আগে বিকাল ৪টা নাগাদ মমতা বন্দ্যোপাধ্যায়ের কালীঘাটের বাড়িতে যাওয়ার কথা রয়েছে সালমানের। যেখানে মুখ্যমন্ত্রীর তরফে সালমানকে সংবর্ধনা দেয়া হবে বলে জানা যাচ্ছে। জানা গেছে, ‘ভাইজান’কে কলকাতার রসগোল্লা, মিষ্টি দই, সন্দেশ সহ আরও অনেক উপহার তুলে দেয়া হবে। সূত্র: টাইমস অব ইন্ডিয়া, টিভি নাইন বাংলা

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত