ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

মায়ের সঙ্গে মিষ্টি ছবি দিয়ে ‘বিশেষ বার্তা’ দিলেন সালমান

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৫ মে ২০২৩, ১২:৫৭

মায়ের সঙ্গে মিষ্টি ছবি দিয়ে ‘বিশেষ বার্তা’ দিলেন সালমান
মায়ের সঙ্গে সালমান খান । ছবি: টুইটার

বিশ্ব মা দিবসে মা সালমা খানের সঙ্গে একটা মিষ্টি ছবি শেয়ার করলেন সালমান খান। রোববার (১৪ মে) রাতের দিকেই সামাজিক মাধ্যমে ছবিটি পোস্ট করেন তিনি। দুটি ছবি দেন সালমান। প্রথম ছবিতে মাকে জড়িয়ে থাকতে দেখা গিয়েছে। আর পরের ছবিতে বসিয়েছেন মায়ের গালে চুমু।

ছবির ক্যাপশনে সালমান লিখলেন, ‘মাম্মিইইইইই আই লাভ ইউ’। মায়ের সঙ্গে ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গেই তার সেই পোস্ট ভাইরাল হয়। যাতে ভালোবাসা উজার করে দেয় তার ভক্তরা। একজন মন্তব্য করে, ‘সত্যিই তুমি তোমার মায়ের যোগ্য সন্তান। গর্বিত মা।’ অপরজন লিখলেন, ‘মা-ছেলের ব্যাপারটাই আলাদা হয়’। তৃতীয়জনের মন্তব্য, ‘কিউট।’

হিন্দু পরিবারে জন্ম সালমার। বিয়ের আগে নাম ছিল সুশীলা। সালমানের বাবা সেলিম খানকে ভালোবেসে বিয়ে করার পর ধর্ম আর নাম দুটোই পরিবর্তন করেন। ১৯৬৪ সালে বিয়ে হয় তাদের। আর বিয়ের ১ বছর পরেই জন্ম হয় সালমান খানের। এরপর একে-একে জন্ম হয় আরবাজ (১৯৬৭), আলভিরা (১৯৬৯) আর সোহেল (১৯৭০)-এর।

মায়ের জন্যই কিন্তু অভিনয়ে ‘নো কিসিং পলিসি’ ফলো করেন সালমান। মা দেখবে তাই তিনি ছবিতে চুমু খাবেন না, এই শর্ত আরোপ করেছেন অভিনেতা বহুদিন আগেই। তাতে যদিও সালমানের জনপ্রিয়তায় এক ফোঁটাও ভাঁটা পরেনি।

এদিকে, ১৩ বছর পর গত ১৩ মে সালমান খান কলকাতায় গিয়েছিলেন। ইস্টবেঙ্গল ক্লাবে তাকে এক ঝলক দেখতে সেদিন হাজির ছিল হাজার-হাজার জনতা। সালমানের সঙ্গে ছিলেন সোনাক্ষী সিনহা, প্রভুদেবা, মণীশ পল, পূজা হেগড়ের মতো তারকারাও।

শনিবার যদিও সালমান সবার আগে গিয়েছিলেন কালীঘাটে, বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যেপাধ্যায়ের সঙ্গে দেখা করতে। এর আগে মোদীর সঙ্গে সাক্ষাৎ করলেও এই প্রথম দেখা হয় সালমান আর মমতার। ‘ভাইজানে’র অপেক্ষায় আগে থেকেই বাড়ির বাইরে দাঁড়িয়েছিলেন ‘দিদি’। সালমানের গাড়ি তার বাড়ির সামনে থামতে নিজে এগিয়ে যান। মমতার চালের বাড়ি দেখে বেশ অবাকই হন বলিউডের দাবাং খান। মমতার ঘরে ছিলেন আধঘণ্টা মতো। খাবারে খান ফিশ ফ্রাই আর মিষ্টি। সেখান থেকেই সোজা ইস্টবেঙ্গল গ্রাউন্ডে চলে যান সালমান।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত