ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪২ মিনিট আগে
শিরোনাম

অর্থ আত্মসাত: গায়ক নোবেলের বিরুদ্ধে মামলা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২০ মে ২০২৩, ০৮:৫৩

অর্থ আত্মসাত: গায়ক নোবেলের বিরুদ্ধে মামলা
গায়ক মাইনুল আহসান নোবেল । ছবি: ফেসবুক

অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে গায়ক মাইনুল আহসান নোবেল বিরুদ্ধে। প্রায় ২ লাখ অগ্রিম টাকা নিয়ে অনুষ্ঠানে না যাওয়ার অভিযোগে প্রতারণার মামলা হয়েছে।

গত ১৬ মে শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রতিনিধি মো. সাফায়েত ইসলাম বাদী হয়ে রাজধানীর মতিঝিল থানায় প্রতারণার মামলা করেন।

শুক্রবার (১৯ মে) আদালতের মতিঝিল থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপপরিদর্শক শাহ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ১৭ মে আদালত এ মামলার এজাহার গ্রহণ করে আগামী ৯ জুলাই প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

মামলার অভিযোগে বলা হয়েছে, গত ২৮ এপ্রিল শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রথম পুনর্মিলনী আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাওয়ার জন্য নোবেলের সঙ্গে মোট এক লাখ ৭৫ হাজার টাকা চুক্তি করা হয়। পরে নোবেলকে বিভিন্ন সময়ে ব্যাংক অ্যাকাউন্টেসহ সর্বমোট এক লাখ ৭২ হাজার টাকা দেয়া হয়। তবে অনুষ্ঠানে না গিয়ে প্রতারণা করে এ অর্থ আত্মসাৎ করেন তিনি।

উল্লেখ্য, নগরবাউল জেমসের বিরুদ্ধে কটূক্তি, ধর্ষণ মামলা, আসিফের গিটার ভাঙাসহ নানা ইস্যুতে আগে থেকেই বিতর্কিত নোবেল। সর্বশেষ কুড়িগ্রামের ফুলবাড়ী ডিগ্রি কলেজের ৫০ বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অসংলগ্ন আচরণ করেন নোবেল। মঞ্চে মাতলামি করেন তিনি। ক্ষেপে গিয়ে দর্শক তাঁর দিকে জুতা ও পানির বোতল ছুড়ে মারেন।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত