ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

‘আরিয়ানকে দয়া করে জেলে দিবেন না’, ওয়াংখেড়েকে শাহরুখের মেসেজ!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২০ মে ২০২৩, ১১:২৮  
আপডেট :
 ২০ মে ২০২৩, ১১:৩৮

‘আরিয়ানকে দয়া করে জেলে দিবেন না’, ওয়াংখেড়েকে শাহরুখের মেসেজ!
শাহরুখপুত্র আরিয়ান খান ও সাবেক এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে । ছবি: সংগৃহীত

ভারতীয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত মামলা এবং পরবর্তীতে শাহরুখপুত্র আরিয়ান খান ড্রাগস মামলায় আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিলেন সমীর ওয়াংখেড়ে। সাবেক এই এনসিবি কর্তা বর্তমানে একাধিক অভিযোগে বিদ্ধ। বৃহস্পতিবার (১৮ মে) দুর্নীতির মামলায় সিবিআইয়ের মুম্বাই অফিসে সমীর ওয়াংখেড়েকে তলব করেছিল। এর মধ্যেই ভাইরাল হল শাহরুখ খানের সঙ্গে সমীরের হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট।

অভিযোগ আরিয়ান খানকে ড্রাগ মামলায় বলিউড সুপারস্টার শাহরুখ খানের থেকে ২৫ কোটি টাকা তোলাবাজির চেষ্টা করেছেন ওয়াংখেড়ে।

এদিন, নিজেকে নির্দোষ প্রমাণ করতে আদালতে শাহরুখের সঙ্গে হওয়া কথোপকথোনের বিবরণ জমা দিলেন সমীর ওয়াংখেড়ে। শাহরুখের পাঠানো একাধিক হোয়াটসঅ্যাপ মেসেজের স্ক্রিনশট বম্বে হাইকোর্টে জমা দেন প্রাক্তন এনসিবি কর্তা।

হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশটে দেখা যাচ্ছে শাহরুখ বারবার তদন্তকারী অফিসারকে মেসেজ করে গিয়েছেন। লিখেছেন, ‘আরিয়ানকে দয়া করে জেলে ভরবেন না, এটা ওর স্পিরিটকে একদম ভেঙে দেবে’। একটি মেসেজে শাহরুখ লেখেন, ‘সমীর সাহেব আপনার সঙ্গে এক মিনিট কথা বলতে পারি, প্লিজ! আমি জানি এটা হয়ত অফিসিয়্যালি অনুচিত, হয়ত পুরোপুরিভাবেই নিয়ম বিরুদ্ধ কাজ, কিন্তু বাবা হিসাবে যদি আমি আপনার সঙ্গে কথা বলতে পারতাম। প্লিজ...লাভ শাহরুখ।’

অপর এক মেসেজে কিং খান লেখেন, ‘আপনাকে অশেষ ধন্যবাদ। আপনি যে আমার কথা ভেবে ব্যক্তিগতভাবে এতকিছু বললেন। আমি নিশ্চিত করব ও (আরিয়ান) এমন একজন মানুষ হয়ে ওঠবে যাকে নিয়ে আমি আর আপনি দুজনেই গর্ব করব। আমি কথা দিচ্ছি এই দুর্ঘটনা ওর জীবনের একটা ইতিবাচক টার্নিং পয়েন্ট হবে। এই দেশের প্রয়োজন দায়িত্বশীল এবং সৎ নতুন প্রজন্মের, যারা দেশকে এগিয়ে নিয়ে যাবে সঠিক পথে। আমি, আপনি নিজেদের দায়িত্ব পালন করেছি, এবার সেটা নতুন প্রজন্মকে করে দেখাতে হবে। ভবিষ্যতের জন্য তাদের গড়ে তোলাটা কিন্তু আমার-আপনার হাতে। ধন্যবাদ আপনার সমর্থন এবং মহানুভবতার জন্য।’

আরেক মেসেজে আবেগঘন শাহরুখ লেখেন, ‘প্লিজ ওদের একটু বোঝান, আমার ছেলেকে বাড়ি নিয়ে যেতে দিন। আমি আর কী বা বলব, শুধু ভিক্ষা চাইতে পারি। আপনি তো আমার আচরণ দেখেছেন। আপনি যা করছেন আমি তার বিরুদ্ধে নই। বিশেষত আপনি যখন বলেছেন, আরিয়ানকে আপনি নিজের মনে করে ওকে একটা ভালো মানুষ হিসাবে গড়তে চাইছেন। আমি এমন কিছু করিনি যাতে আমার ছেলেকে শুধরানোর এই প্রক্রিয়ায় আপনার অসুবিধা হয়। আমি মিডিয়ার কাছে যাইনি, কোনও বিবৃতি দিইনি। আমি আপনার উপর আস্থা রেখেছি, বাবা হিসাবে আমাকে আর হতাশ করবেন না।’

হোয়াটসঅ্যাপে সমীরকেও রিপলে জানাতে দেখা গিয়েছে। সমীর লিখেছেন ‘প্রিয় শাহরুখ, একজন বাবা হিসেবে আপনার প্রতি আমার সমবেদনা রয়েছে। সব ঠিক হয়ে যাবে। আপনাকে একজন ভাল মানুষ হিসেবেই জানি। আশা করি যা হবে ভালই হবে। নিজের খেয়াল রাখবেন।’ গভীর রাতের ওই চ্যাট ঘিরে নানা জল্পনা তৈরি হয়েছে।

আরও পড়ুন: শাহরুখকে নিয়ে যা বললেন গৌরী

২০২১ সালের ২ অক্টোবর মুম্বাইয়ের বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজ প্রমোদতরী থেকে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে প্রথমে আটক ও পরে গ্রেপ্তার হন শাহরুখ পুত্র আরিয়ান খান। সেই দলের নেতৃত্বে ছিলেন সমীর ওয়াংখেড়ে। আরিয়ান খানের বিরুদ্ধে মাদক সেবন এবং সংগ্রহে রাখার অভিযোগ উঠেছিল। বৃহত্তর মাদকচক্রের সঙ্গে জড়িত আরিয়ান এমনটাও দাবি করেছিলেন তদন্তকারীরা।

টানা ২৬ দিন জেলে খাটার পর বম্বে হাইকোর্ট জামিনে মুক্তি দেয় আরিয়ানকে। পরবর্তীতে সমীর ওয়াংখেড়েকেও সরিয়ে দেয়া হয় এই মামলা থেকে, এনসিবির অপর দল আদালতে চার্জশিট পেশের সময় আরিয়ানকে নির্দোষ ঘোষণা করেন। এরপর বেশ খানিকটা সময় কেটেছে, ভাগ্যের চাকা ইতিমধ্যেই ঘুরে গিয়েছে! এখন অভিযুক্তর আসনে সমীর ওয়াংখেড়ে। সেইসময় ড্রাগ মামলা থেকে আরিয়ানকে রেহাই দিতে নাকি শাহরুখের কাছে ২৫ কোটি টাকা চেয়েছিলেন সমীর ওয়াংখেড়ে।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত