ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

দুই ছেলেকে নিয়ে ‘মা’ দেখতে চান পরীমণি

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২১ মে ২০২৩, ১১:৪০

দুই ছেলেকে নিয়ে ‘মা’ দেখতে চান পরীমণি
পরীমনির সাথে ছেলে রাজ্য । ছবি: ফেসবুক

৭৬তম কান চলচ্চিত্র উৎসবের বাণিজ্যিক শাখা ‘মার্শে দ্যু ফিল্মে’ শনিবার (২০ মে) প্রিমিয়ার হলো ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনির অভিনীত সিনেমা ‘মা’। আগামী ২৬ মে দেশের প্রেক্ষাগৃহেও মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

তাবে সিনেমাটি মুক্তির আগে পরিচালকের কাছে বিশেষ আবদার জানালেন পরীমনি। বললেন, সিনেমাটির প্রথম শো দেখার সময় পর্দার সেই ছোট্ট ছেলেটিও তার সঙ্গে চাই।

রোববার সকালে ‘মা’ সিনেমার সেই ছোট্ট ছেলেটির সঙ্গে নিজের একটি ভিডিও ফেসবুকে পোস্ট করে পরিচালকের কাছে এমন আবদার জানালেন পরীমনি।

ভিডিওটির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘মা সিনেমার প্রধান এবং সর্ব কনিষ্ঠ আর্টিস্ট ইনি। রাজ্য তখন আমার পেটে। আর এই ছেলে বাচ্চাটার সঙ্গে শুটিং করতে করতে একটা সময় আমার কেন যেন মনে হলো- আমার কি ছেলে হবে! বাচ্চাটা কতো বড় হয়ে গেছে, আমার খুব দেখতে ইচ্ছা করছে। আমার পরিচালক অরণ্য আনোয়ার ভাইয়ের কাছে আমার এই একটা চাওয়া থাকলো। আমি আমার ছেলে আর আমার এই পর্দার ছেলে, এই দুই ছেলেকে নিয়ে ‘মা’ সিনেমার প্রথম শো-টা দেখতে চাই। মা আসছে ২৬ মে প্রেক্ষাগৃহে।’

পরীমণির কোলে মা সিনেমার প্রধান এবং সর্ব কনিষ্ঠ আর্টিস্ট । ছবি: ভিডিও থেকে

ফেসবুকে পোস্ট করা পরীমনির ভিডিও দেখতে ক্লিক করুন

আগামী ২৬ মে মুক্তি পেতে যাচ্ছে অরণ্য আনোয়ার পরিচালিত সিনেমা ‘মা’। এতে পরীমনি ছাড়াও গুরুত্বপূর্ণ সব চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রোবেনা করিম জুঁই, শিল্পী সরকার অপু, লাবণ্য চৌধুরী ও শাহাদাত হোসেনসহ অনেকে।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত